বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:৫৮ অপরাহ্ন

আজমেরী ও অয়নকে প্রস্তুত করার কথা বললেন সেলিম ওসমান

নিউজ নারায়ণগঞ্জ : / ৫৬ জন পড়েছেন
আপডেট : সোমবার, ২০ জুলাই, ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

এবার নারায়ণগঞ্জের রাজনীতিতে আজমেরী ওসমান আর অয়ন ওসমানকে প্রতিষ্ঠা করার কথা বললেন সেলিম ওসমান এমপি। তিনি গতকাল রোববার বিকালে চেম্বার ভবনে এক মতবিনিময় সভায় এ কথা বলেছেন। সেলিম ওসমানের এই কথার পর নারায়ণগঞ্জের রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা শুরু হয়েছে। বংশ পরম্পরায় ওসমান পরিবার এই শহরে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃত্ব দিচ্ছেন।

সেলিম ওসমান এবং শামীম ওসমানের দাদা খান সাহেব ওসমান আলী থেকে শুরু করে সেলিম ওসমান পর্যন্ত তিন পুরুষ এ দেশের সংসদ সদস্য হিসাবে নেতৃত্ব দিচ্ছেন। অতীতে দাদা খান সাহেব ওসমান আলীর পর পিতা একেএম শামসুজ্জোহা এবং তারপর বড় ভাই একেএম নাসিম ওসমান বার বার এমপি নির্বাচিত হয়েছেন। এই পরিবারের পুত্রবধু হিসাবেই সারাহ বেগম কবরী একবার নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি নির্বাচিত হয়েছেন। বর্তমানে শামীম ওসমান ও সেলিম ওসমান এমপি হিসাবে রয়েছেন।

এদের মাঝে শামীম ওসমান এবার নিয়ে তিনবার এমপি নির্বাচিত হয়েছেন। সেলিম ওসমান জাতীয়পার্টি থেকে মনোনয়ন নিয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি হিসাবে দায়িত্ব পালন করছেন। তাই দেশে পারিবারিক রাজনীতির ধারাবাহিকতায় আজমেরী ওসমান আর অয়ন ওসমান আসবেন এটাই স্বাভাবিক। তবে অনেকে মনে করেন তারা যেহেতু তরুন প্রজন্মের নেতা তাই তারা সঠিক দিক নির্দেশনা না পেলে ভুল পথে পরিচালিত হতে পারেন।

আরও পড়ুন : সোনারগাঁওয়ে এসিল্যান্ড অফিসে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার অভিযোগ

 

ফলে সেলিম ওসমান তাদেরকে তৈরী করে রেখে যাওয়ার কথা বলায় অনেকে ধারনা করছেন তারা সঠিক দিকনির্দেশনা পাবেন। কোনো অপশক্তি যাতে তাদেরকে ব্যাবহার কারতে না পারে এবং তাদের নাম ব্যাবহার করতে না পারে সেদিকে নজর রাখতে হবে। সেলিম ওসমানের বক্তব্যের পর আজমেরী ওসমন আর অয়ন ওসমান আরো উৎসাহী হনে এটাই স্বাভাবিক। তাই তারা যাতে গনমানুষের জন্য কাজ করেন এবং সব কিছু ভালো মতো জেনে শুনে পথ চলেন সেদিকে নজর রাখতে হবে। সেলিম ওসমানের গতকালের এই বক্তব্যের পর নারায়ণগঞ্জের রাজনীতিতে নতুন হাওয়া বইতে পারে বলে অনেকের ধারনা।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »