বুধবার, ১২ মে ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

আমার কপালটা একটু খারাপ: অলরাউন্ডার সাব্বির

নিউজ নারায়ণগঞ্জ / ৭ জন পড়েছেন
বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৪:২০ অপরাহ্ন

বহুদিন জাতীয় দলে নেই সাব্বির আহমেদ। ধারণা করা হচ্ছিল নিউজিল্যান্ড সফরে তাকে বিবেচনায় রাখা হবে।

অথচ জাতীয় লের একসময় রানের চাকা বাড়িয়ে নেওয়ার অন্যতম ভরসা ছিলেন সাব্বির রহমান।

অবশ্য দলে সুযোগ না পাওয়ার জন্য নিজের কপালকেই দুষলেন।

জানালেন করোনায় ঘরোয়া লিগ, টি-টোয়েন্টি লিগ সেভাবে না হওয়ায় নিজেকে মেলে ধরতে পারছেন না। পারফরম্যান্স নেই বলে নির্বাচকদের নজরেও পড়ছেন না।

সাব্বির থেকে নির্বাচকদের মুখ ফিরিয়ে নেওয়ার আরও কিছু কারণও রয়েছে।

শৃঙ্খলা ভঙ্গ আর মাঠের বাইরের নানা অঘটনের সঙ্গে জড়িত হয়ে বিতর্কিত রাজশাহীর এ ক্রিকেটার।  এখন তার ক্যারিয়ার অনিশ্চয়তার মুখে পড়ে গেছে।

জানা গেছে, জাতীয় দলে ফিরতে মুখিয়ে আছেন সাব্বির। করোনায় মাঠের খেলা বন্ধ থাকলেও রাজশাহীর বাড়িতে জিমওয়ার্ক তথা ফিজিক্যাল ট্রেনিংটা চালিয়ে যাচ্ছেন।

রানিং সেশনটাও করছেন। বল ঝুলিয়ে ব্যাটিং প্র্যাকটিসটা করছেন। মোটাদাগে ক্রিকেটকে আয়ত্তে রাখার সব চেষ্টাই করে যাচ্ছেন ঘরোয়াভাবে।

নিউজিল্যান্ডের পর শ্রীলংকা সফরে দলে না থাকার বিষয়ে আক্ষেপ নেই সাব্বিরের।  এ জন্য কপালকেই দুষলেন তিনি।

সম্প্রতি এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ২৮ বছর বয়সি এই অলরাউন্ডার বলেন, জাতীয় দল থেকে তো বাদ পড়া স্বাভাবিক ব্যাপার। ফর্ম না থাকলে যে কেউ বাদ পড়ে। কিন্তু বাদ পড়লে ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করে আবার দলে ফেরে। কিন্তু আমার কপালটা একটু খারাপ।  আমিও জাতীয় দল থেকে বাদ পড়লাম আর করোনার প্রকোপ শুরু হলো। করোনার ভয়াবহতায় ঘরোয়া ক্রিকেট বন্ধ। এনসিএল শুরু হয়েই দুই রাউন্ড পর বন্ধ। প্রিমিয়ার লিগ হচ্ছে না। বিপিএলও হয়নি। কাজেই ফেরার সব প্লাটফর্ম বন্ধ।
তবে জাতীয় দলে ফিরতে কী উপায়?

সাব্বিরের জবাব, এখন আশায় বসে থাকা ছাড়া আর কি করার আছে। ডমেস্টিকে ভালো করেই দলে ফিরতে চাই। তাই আশায় আছি, ঘরোয়া ক্রিকেট শুরু হলে নিজেকে মেলে ধরব। ইনশাল্লাহ ভালো খেলে আবার কামব্যাক করব। এটিই আমার প্ল্যান।

জাতীয় দলের হয়ে ১১ টেস্ট, ৬৬ ওয়ানডে আর ৪৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে একটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৭৬০ রান সংগ্রহ করেন সাব্বির। বল হাতে লেগ স্পিনে শিকার করেন ৯ উইকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »