বুধবার, ১২ মে ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

আড়াইহাজারে আম পাড়া নিয়ে সংঘর্ষ, টেঁটাবিদ্ধসহ আহত ২০

নিউজ নারায়ণগঞ্জ / ১৮ জন পড়েছেন
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার (১৭ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ড এলাকায় এই ঘটনা ঘটে।
আহতদের মধ্যে কামাল ভূঁইয়া, ইয়াছিন, ফারুক, রকিব, মনজুর হোসেন, রাসেল মজিরুন ও ইসমাইলকে আড়াইহাজা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে কামাল ভূঁইয়াকে টেঁটাবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল (কলেজ) ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় ফের সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে। গত শুক্রবার আমপাড়ার জেরে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে এই রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোনো পক্ষ থেকে অভিযোগ দেয়নি।
আহত কামাল ভূঁইয়ার ভাই জুলহাস বলেন, খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য লোকমান হোসেনের ইন্ধনে ৪০ থেকে ৫০ জন ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এতে আমরা প্রতিরোধ করি। পরে তারা আমাদের লোকজনকে রাস্তায় একা পেয়ে আটক করে মারধর করে। তিনি আরও বলেন, কামালের গাছ থেকে আম পেড়ে নিয়ে যায় লোকমানের লোকজন। এ নিয়ে প্রতিবাদ করা হলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। প্রতিপক্ষের করা হামলায় টেঁটাবিদ্ধসহ তাদের অন্তত ৭ জন আহত হয়েছেন বলে অভিযোগ করা হয়।
এদিকে অভিযোগ অস্বীকার করে ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য লোকমান হোসেন বলেন, গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে আমার ভাতীজা ইয়াছিনকে গত শুক্রবার বিকালে রাস্তায় মারধর করে কামাল ও তার লোকজনেরা। এ ঘটনায় প্রতিবাদ করলে শনিবার সকাল ৯টার দিকে কামাল তার দলবল নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এতে আমাদের অন্তত ১০ থেকে ১২ জন লোক আহত হয়েছেন। তাদের স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় কোনো পক্ষই অভিযোগ দেয়নি। তবে পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে পুলিশ সদস্য পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »