বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

আড়াইহাজারে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায় মামলা

নিউজ নারায়ণগঞ্জ / ২২ জন পড়েছেন
মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৩:২৬ অপরাহ্ন

ঢাকা-সিলেট মহাসড়কে আড়াইহাজার উপজেলার বান্টি এলাকায় চালককে জিম্মি করে টয়োটা (প্রিমিওএফ) ব্র্যান্ডের একটি গাড়ি ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে।

সোমবার ইমানুল খাঁন নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা করেন। মামলা নং- ১৪(৪)২০২১ইং। গত ১৩ এপ্রিল মঙ্গলবার রাতে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের বান্টি এলাকায় থেকে ছিনতাই হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল আলম বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম জানান, দুইজন যাত্রী নিয়ে ১৩ এপ্রিল মঙ্গলবার রাতে ঢাকার্¯’ টেকনিক্যাল মোড় থেকে ২জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন।

প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের বান্টি এলাকায় পৌঁছলে মাইক্রোবাসযোগে আসা একদল ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় চালক সাইফুল ইসলামকে মারধর করে সড়কের পাশে বেঁধে রেখে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

প্রাইভেটকারের মালিক ইমানুল খাঁন জানান, আইপিডিসি ফাইন্যান্স ও নিজস্ব অর্থায়নে টয়োটা (প্রিমিওএফ) ব্র্যান্ডের (ঢাকা মেট্টো-গ-২৮-০০৩১) গাড়িটি কয় করে ইউনাইটেড এন্টারপ্রাইজের তত্বাবধানে ভাড়ায় চালানো হচ্ছে। গত মঙ্গলবার রাতে ৪ হাজার ৫০০ টাকা ভাড়া নির্ধারণ করে ২জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন।

আড়াইহাজার উপজেলার বান্টি এলাকায় প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম ছিনতাইকারীদের কবলে পড়েন। ইউনাইটেড এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. মফিজ উদ্দিন জানান, ছিনতাই হওয়া প্রাইভেটকারটি আমাদের তত্বাবধানে চলাচল করতো।

আমাদের নিয়োজিত চালক সাইফুল ইসলামকে মারধর করে গাড়িটি ছিনতাই করা হয়। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »