শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

আড়াইহাজারে ফের ৩ বাড়িতে ডাকাতি

রিপোর্টার : / ১৯ জন পড়েছেন
শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৪:৪৩ অপরাহ্ন
আড়াইহাজারে ফের ৩ বাড়িতে ডাকাতি

আড়াইহাজরে আবারো তিন বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাত দল লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে। ঘটনাগুলো ঘটেছে শুক্রবার (২০ নভেম্বর) রাতে উপজেলার গোপালদী পৌর সভার সদাসদী পূর্বপাড়া ,উলুকান্দী ও কালাগাছিয়া কান্দারগ্রামে।

 

সদাসদী গ্রামের ডাকাতির শিকার হওয়া স্কুল শিক্ষক মনির হোসেন জানান, রাত ২টার দিকে তার বাড়িতে ২০/২৫ জনের মুখোশ ও হাফপ্যান্ট পরিহিত ডাকাত দল হানা দেয়। তারা কেচি গেইট ভেঙ্গে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা-চোখঁ বেধেঁ আড়াই ভরি স্বার্নালংকার, ২টি ক্যামেরা ও একটি কম্পিউটারের মনিটর নিয়ে যায়। ডাকাত দল তার ৪টি কক্ষ তছনছ করে ফেলে।

 

অপরদিকে একই রাতে পার্শ্ববর্তী উলুকান্দী গ্রামে নকুল বনিকের বাড়িতে হানা দিয়ে ৫টি মোবাইল ও ১ ভরি স্বর্ণালংকার লুটে নেয় ডাকাত দল।
এরপর ডাকাতদল রাত টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের সহযোগি অধ্যাপক আলআমিনের গ্রামের বাড়ি কলাগাছিয়া কান্দায় হানা দেয়।

 

ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। ওদিকে একইরাতে আড়াইহাজার-বিশনন্দী সড়কের চালাকচকে রাস্তায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

 

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: আজাহার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লুন্ঠিত মালামাল ও ডাকাতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »