শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২০ পূর্বাহ্ন

ই’শা ছাত্র আন্দোলনের ওয়ার্ড সম্মেলন

রিপোর্টার : / ১৩ জন পড়েছেন
শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০, ১০:৪৮ অপরাহ্ন
ই’শা ছাত্র আন্দোলনের ওয়ার্ড সম্মেলন

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনকে নিজস্ব সংস্কৃতি বোধ ও বিশ্বাস নিয়ে নবউদ্যমে জাগ্রত হয়ে কাজ করার আহবান জানিয়ছেন ইশা ছাত্র আন্দোলন এর সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুফতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম।

শুক্রবার (২০নভেম্বর) সকাল ১০টায় নগরীর ১নয় রেল হেইট সংলগ্ন আইএসসিএ অডিটোরিয়ামে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে ‘ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন-২০২০’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা করেন।

তিনি আরো বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ চরম সংকটাপন্ন। ভিনদেশী ও সাম্রাজ্যবাদের তাবেদাররা শাসকের ভূমিকায় শোষণ করছে প্রতিনিয়ত। অশুভ, অসভ্য, ভারতীয় ও পশ্চিমা সংস্কৃতির আগ্রাসনের ফলে প্রতিনিয়ত সমাজে ঘটছে নৈতিকতার চরম অবক্ষয়। এভাবে একটা সমাজ, জাতি কিংবা রাষ্ট্র চলতে পারেনা।

 

ইসলাম ও পাশ্চাত্য সভ্যতার দ্বন্দ্ব চিরন্তন। পশ্চিমাবিশ্ব নানান কুটকৌশলে ইসলামের রাজনৈতিক দর্শনকে বিশ্বব্যাপী বিতর্কিত করার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে।পাশ্চাত্য ও ইসলাম বিদ্বেষী শক্তি ইসলামের সুমহান কালজয়ী আদর্শকে দৃষ্টির আড়ালে রাখতে সর্বদা ষড়যন্ত্রে লিপ্ত। মুছে ফেলতে চায় মুসলিম জাতীর সোনালী ও গৌরবময় খেলাফত এবং রাষ্ট্র পরিচালনার বিশ্বজনীন ইতিহাস,ঐতিহ্যের ধারা। তাই আজ আমাকে ও আপনাকে সচেতন হতে হবে। নিজস্ব সংস্কৃতি, বোধ ও বিশ্বাস নিয়ে নবউদ্যমে জাগ্রত হতে হবে।

 

 

সকল ভিনদেশী সংস্কৃতিকে উপেক্ষা করে দেশীয় সংস্কৃতি, ইসলাম ও বাঙ্গালিয়ানাকে বুকে ধারণ করে নিজস্ব ইতিহাস-ঐতিহ্য ও সংস্কৃতিকে নিয়েই নিজেদের মতো বাঁচতে চাই। আমরা স্বকীয়বোধ ও বিশ্বাসকে ধারন করে আমাদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে চাই।

 

ইসলামী ছাত্র আন্দোলন নগর সভাপতি এম. শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মুহাম্মাদ মেহেদি হাসান এর সঞ্চালণায় উক্ত অনুষ্ঠানে  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন এর যুগ্ন সাধারন সম্পাদক মেধাবী ছাত্রনেতা একেএম আব্দুজ্জাহের আরেফি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলার সম্মানিত সাধারণ সম্পাদক মুফতি মুহাম্মাদ মাসুম বিল্লাহ।এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাংগঠনিক সম্পাদক জননেতা মাওলানা মুহাম্মাদ শামসুল আলম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক জননেতা মুহাম্মাদ ওমর ফারুক, অর্থ সম্পাদক জননেতা মাওলানা মুহাম্মাদ আমির হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক শ্রমিকনেতা মুহাম্মাদ মোস্তফা তালুকদার, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলাার সভাপতি শিব্বির আহমাদ, মহানগরের সহ-সভাপতি আহমাদ কবির, সাংগঠনিক সম্পাদক এইচ. এম. মিরাজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন, অর্থ সম্পাদক মুহাম্মাদ শরিফ হোসাইন, দফতর সম্পাদক এইচ. এম. শাহিন আদনান সহ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »