বুধবার, ১২ মে ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

ইয়াবা, গুলিভর্তি বিদেশী পিস্তল জব্দ শীর্ষ সন্ত্রাসী টাইগার মোমেন সহযোগীসহ আটক

নিউজ নারায়ণগঞ্জ / ৭ জন পড়েছেন
শনিবার, ১ মে, ২০২১, ২:৩১ অপরাহ্ন

নারায়ণগঞ্জের সোনাগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেনকে ইয়াবা ও অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। একই সাথে আটক করা হয়েছে বুলবুল ভূঁইয়া নামে তার এক সহযোগি সন্ত্রাসীকে। শুক্রবার দুপুরে র‌্যাব-১১ ব্যাটালিয়ানের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল, ২০০ পিছ ইয়াবা, মাদক বিক্রির নগদ দশ হাজার টাকা এবং অপরাধমূলক কাজে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন।

আটককৃত টাইগার মোমেনের বিরুদ্ধে হত্যা, ছিনতাই, ডাকাতি, মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে অন্তত এক ডজন মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব-১১ ব্যাটালিয়ানের সিনিয়র সহকারি পরিচালক জসীম উদ্দিন চৌধুরি জানান, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগস্থল কাঁচপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত শতাধিক দুস্কৃতিকারির সমন্বয়ে মোমেন এর নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে উঠেছে। যা এলাকায় ‘মোমেন বাহিনী’ নামে পরিচিত। এলাকার সব শ্রেণীর মানুষের মধ্যে আতংক ও ভীতি সৃষ্টি করেছে তারা। এই বাহিনীর সন্ত্রাসীদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলকারি বিভিন্ন যানবাহন হতে জ¦ালানী তেল চুরি, পরিবহনে ছিনতাই, ডাকাতি এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের নেতৃত্ব দিচ্ছে তারা। ‘মোমেন বাহিনী’র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন নিজেকে কখনও র‌্যাব, আবার কখনও পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে তার সহযোগীদের যোগসাজশে অভিনব কৌশলে দীর্ঘদিন যাবত মহাসড়কে অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে।

আটককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থাানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »