বুধবার, ১২ মে ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

করোনায় মারা গেলেন এ্যাড. আনোয়ার, শোক

নিউজ নারায়ণগঞ্জ / ১৮ জন পড়েছেন
রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ২:৪৪ অপরাহ্ন

নারায়নগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার মরহুম তারা মিয়া তারু সরদারের বড় পুত্র এ্যাড. আনোয়ার হোসেন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

শনিবার  (১৭ এপ্রিল) সকাল ৬ টায় বারডেম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায়  তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) ।

শনিবার বাদ যোহর মিশনপাড়া মোড় নবাব,সলিমুল্লাহ রোড জামে মসজিদে মরহুমের জানাজার নামাজ শেষে মাসদাইন নাসিক গোরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক,মেয়ে, এক পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর।

জানা গেছে, গত ২৯ মার্চ করোনায় আক্রান্ত হয়ে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে এ্যাড, আনোয়ার সরদারকে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে বারডেম হাসপাতালে নেয়া হতে  শনিবার (১৭ এপ্রিল) ভোর ৬ টায় ইন্তেকাল করেন।

এ্যাড, আনোয়ার হোসেন সরদার ছিলেন নারায়নগঞ্জ জেলা উদীচী, ছাত্র ইউনিয়ন এবং আমলাপাড়াস্থ নারায়নগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএমসির সাবেক সভাপতি ।

 মহানগর বিএনপির সহ সভাপতি নুরুল ইসলাম সরদারের বড় ভাই এবং হানিফ সরদারের জেঠাতো ভাই।

এদিকে,  মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, আমলাপাড়া পঞ্চায়েতের সাধারন সম্পাদক হানিফ সরদার, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ টিপু, সাংবাদিক ফারুক রিপন, খায়ের নীট ফ্যাশনের এমডি হাজী খায়রুল ইসলাম, রিলায়েন্স হাুউজিং এর চেয়ারম্যান জাহাঙ্গীর মাদবরসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »