বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

কিন্ডারগার্টেন শিক্ষকদের ৬ দফা বাস্তবায়নের দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : / ১৯২ জন পড়েছেন
আপডেট : বুধবার, ৮ জুলাই, ২০২০, ৭:২০ অপরাহ্ন
কিন্ডারগার্টেন শিক্ষকদের ৬ দফা বাস্তবায়নের দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন
ছবি : সংগ্রহিত

বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের উদ্যোগে সারাদেশব্যাপি আর্থিক সহায়তা, সহজশর্তে ব্যাংকলোন ও নিবন্ধন, পিইসির ন্যায় স্কুলের নামে জেএসসি ও এসএসসি পরীক্ষার সুযোগ, স্কুলগুলোর করোনাকালীন বিদ্যুৎ, গ্যাস ও পানি বিল মওকুফ, কিন্ডারগার্টেনের জন্য আলাদা বোর্ড বা মন্ত্রণালয় গঠনসহ ৬ দফা দাবি বাস্তবায়নের লক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় মানববন্ধন অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক থেকে সাইনবোর্ড পর্যন্ত রাস্তার দক্ষিণ পাশে এবং সোনারগাঁ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মৌচাক বাস স্ট্যান্ডে নাসিক ২নং ওয়ার্ড ব্যক্তি মালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আবু বকর সিদ্দিক (আবুল)এর সভাপতিত্বে এবং স্থানীয় ফাস্ট স্কুলের পরিচালক ও সাংস্কৃতিক কর্মী মাহবুবুর রহমান বাবলুর সঞ্চালনায় এবং আয়োজিত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখবেন কেন্দ্রীয় কমিটির শিক্ষা সচিব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ, সিদ্ধিরগঞ্জ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন : অবশেষে ছেলের পর মারা গেলেন মা মনোয়ারা বেগম

 

এদিকে সোনারগাঁ উপজেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করছে ওই উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক শিক্ষিকারা। এসোসিয়েশন অব সোনারগাঁ ওনড নন গভর্ণমেন্ট স্কুলস-এর সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখবেন, সিনিয়র সহ সভাপতি খসরুল হাসান, সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমান ও সদস্য শিক্ষকনেতা মিজানুর রহমানসহ বিভিন্ন প্রতিষ্টানের প্রধানগণ।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »