শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১৪ পূর্বাহ্ন

ঘোষিত বাজেটে প্রত্যাশার চেয়ে বেশি উন্নয়ন হবে : কাদির

নিজস্ব প্রতিবেদক : / ৬৬ জন পড়েছেন
বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী গত ১৩ অক্টোবর মঙ্গলবার ৭৫৫ কোটি টাকার যে বাজেট ঘোষনা করেছেন তাতে মেয়রের ঘোষিত এই বাজেটকে স্বাগত জানিয়েছেন এবং সাফল্য কামনা করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা যুবলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদির। গতকাল তিনি টেলিফোনে দৈনিক শীতলক্ষার কাছে এই প্রতিক্রিয়া ব্যাক্ত করেন। এ বিষয়ে তিনি বলেন মেয়র আইভী প্রতি বছরের ন্যায় এবার নতুন বাজেট ঘোষনার মাধ্যমে জনমনে নতুন করে আশা জাগিয়েছেন।

এবার কোভিড-১৯ এর কারনে নারায়ণগঞ্জের সূধী সমাজ বাজেট অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। ফলে আমিও উপস্থিত ছিলাম না। কিন্তু সোস্যাল মিডিয়ায় এবং ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় বাজেটের যে চিত্র উঠে এসেছে তাতে গোটা সিটি করপোরেশন এলাকায় নতুন করে আরো ব্যাপক উন্নয়নের পরিকল্পনা করা হয়েছে বরাদ্ধ দেয়া হয়েছে। তিনি বলেন মেয়র আইভী নিজে এবং তার প্রশাসনকে সম্পূর্ণরুপে দূর্নীতিমুক্ত রেখে নগরবাসীকে প্রত্যাশার চেয়েও বেশি উন্নয়ন উপহার দিতে সক্ষম হচ্ছেন। বাজেট বক্তৃতায় তিনি বার বার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আমরাও মনে করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র আইভীর প্রতি সর্বাধিক আস্থা রেখেছেন বলেই তার পক্ষে এই শহরের এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি নিজে নারায়ণগঞ্জ শহরের বাসিন্দা হওয়ায় মেয়র এই শহরের পরিবেশগত উন্নয়নে যে ভূমিকা রাখছেন তাতে আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে খাল বিল জলাশয় ও মাঠ ঘাট রক্ষায় তিনি যে পরিকল্পনা করছেন এবং এরই মাঝে যে সকল পরিকল্পনা বাস্তাবায়ন করেছেন তা মেয়র আইভীর সততার সহিত কঠোর পরিশ্রমের কারনেই সম্ভব হয়েছে। আমরা তার আরো সাফল্য কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »