বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০১:২২ অপরাহ্ন

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের গভীর শোক

নিউজ নারায়ণগঞ্জ : / ৭৪ জন পড়েছেন
আপডেট : সোমবার, ১৩ জুলাই, ২০২০, ৬:০০ অপরাহ্ন
নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের গভীর শোক
ছবি : নিউজ নারায়ণগঞ্জ

দেশের বহুল প্রচারিত যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা নুরুল ইসলাম বাবুলের আকস্মিক মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে)।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি আব্দুস সালাম এবং সাধারন সম্পাদক ও যমুনা টিভির নারায়ণগঞ্জ স্টাফ করেসপনডেন্ট আমির হুসাইন স্মিথ এক যৌথ বিবৃতিতে বলেন, প্রয়াত নুরুল ইসলাম বাবুলের প্রতিষ্ঠিত যমুনা টেলিভিশন ও যুগান্তর প্রত্রিকা বস্তুুনিষ্ঠ সংবাদ প্রকাশ ছিলো আপোষহীন।

বাংলাদেশের গনমাধ্যমের পরিবর্তন ও পরিচ্ছন্ন পত্রিকা প্রকাশের ক্ষেত্রে তার অবদান অনস্বিকার্য। তার এই অবদান সাংবাদিক সমাজ চিরদিন মনে রাখবে। তার এই আকস্মিক মৃত্যুতে গনমাধ্যম তথা সংবাদপত্র শিল্পের অপুরনীয় ক্ষতি সাধিত হয়েছে।

একই সাথে যমুনা গ্রুপের চেয়ারম্যান দেশের অর্থনীতির চাকাকে সচল করতে গত চার দশকে ৪১টি শিল্পপ্রতিষ্ঠান গড়ে তুলেন। যমুনা গ্রুপের ৪১ টি শিল্পপ্রতিষ্ঠানে লাখের বেশী মানুষের কর্মসংস্থানের সৃষ্টি করেছেন । শিল্প ও বাণিজ্য ক্ষেত্রে দেশের অর্থনীতির চাকাকে সচল করার একজন সাহসী যোদ্ধাকে হারালো বাংলাদেশ। তার এই মৃত্যু বাংলাদেশের শিল্প ও বানিজ্যের অগ্রসরের ক্ষেত্রে অপুরনীয় ক্ষতি সাধিত হয়েছে। যা কোন দিনও পুরন হবার নয়।

আরও পড়ুন : বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানালেন জেলা প্রশাসক জসিমউদ্দিন

 

তার এই মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছেন।


এ বিভাগের আরও খবর

ফেসবুকে আমাদের যারা বন্ধু

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »