মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৫৯ অপরাহ্ন

জয়া ওসমানের আবেগঘন স্ট্যাটাস

রিপোর্টার : / ৪৯০ জন পড়েছেন
বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৯ অপরাহ্ন

মান‌সিকভা‌বে বিপর্যস্ত জয়া ওসমান। পরিবারের সদস্যদের সুস্থতার জন‍্য, সকলের তরে দোয়া চেয়ে সামাজিক যোগাযোগ মাধ‍্যম ফেসবুকে আবেগঘন ষ্টেটাস দিয়েছেন, প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের একমাত্র তনয় আলহাজ্ব আজমেরী ওসমানের সহধর্মনী সাবরীনা ওসমান জয়া।

জয়া ওসমান তার ফেসবুক আইডিতে লিখেছেন,
আ‌মি মান‌সিকভা‌বে বিপর্যস্ত, আপনারা অ‌নেকই আমা‌কে মে‌সেজ, ফোন দি‌চ্ছেন ত‌বে রিপ্লাই দি‌তে না পারায় আ‌মি দু:খ প্রকাশ কর‌ছি।

আপনা‌দের গণমানু‌ষের নেতা নারায়ণগঞ্জ-৫ আস‌নের চারবা‌রের নির্বা‌চিত প্রয়াত সাংসদ বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব না‌সিম ওসমান সা‌হে‌বের স্ত্রী আপনাদের অনেকের কাছে সে ভাবি,আম্মা আর আমার কাছে আমার আদরের মামনি,যাকে ছাড়া আমার পুরু পৃথিবী অন্ধকার ও তার কণ্যা আফ‌রিন ওসমান, আ‌ই‌রিন ওসমান, জামাতা ইফ‌তেখায়রুল ইসলাম, মুহাম্মদ বদরু‌দ্দোহা সহ তাদের ছোট ছোট সন্তানদেরও ক‌রোনা প‌জে‌টিভ রেজাল্ট এ‌সে‌ছে। আপনারা সক‌লেই দোয়া কর‌বেন, যেন দ্রুত সুস্থ হ‌য়ে আমা‌দের মা‌ঝে ফি‌রে আ‌সেন।

আপন‌ারা অবগত আ‌ছেন সম্প্রতি করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে মামনি ও আমার স্বামী আজ‌মেরী ওসমান সাধারণ মানু‌ষের পা‌শে দাড়া‌তে নিয়েছেন নানামুখী উদ্যোগ। করোনা সংকট প্রতিরোধে শুরু থেকে লকডাউনে কর্মহীণ হয়ে পড়া অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছেন খাদ্যসামগ্রী, আপনাদের দুআ একমাত্র ভরসা…. নারায়ণগঞ্জবাসীর কাছে পুরো পরিবারের জন্য দোয়া প্রার্থনা করছি।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »