বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:১১ অপরাহ্ন

না’গঞ্জকে নতুন করে সাজাতে চান নবাগত জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: / ১২২ জন পড়েছেন
বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ৭:৫২ অপরাহ্ন

নারায়ণগঞ্জকে নতুন করে সাজাতে নিজের স্বপ্নের কথা প্রকাশ করেছেন নবাগত জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ। তুলে ধরেছেন নারায়ণগঞ্জকে তিনি কিভাবে সাজাতে চান। নবাগত এই জেলা প্রশাসক মুক্তিযুদ্ধ এবং মুক্তিযোদ্ধাদের নিয়ে কাজ করার পাশাপাশি নারায়ণগঞ্জের ইতিহাস-ঐতিহ্যকে সারাবিশে^র দরবারে তুলে ধরতে চান। সেই সঙ্গে কাজ করতে চান মাদক নির্মূলে।

 

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে ক্লাবের স্থায়ী সদস্যদের সঙ্গে আয়োজিত মত বিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ তার বক্তব্যে এই মত ব্যক্ত করেন।

 

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জের অনেক ইতিহাস ও ঐতিহ্য রয়েছে। সেগুলোকে শুধু দেশে নয়, দেশের বাইরেও তুলে ধরতে হবে। ওইসব ঐতিহাসিক স্থান গুলোকে পর্যটন কেন্দ্র হিসেবে প্রস্তুত করে নারায়ণগঞ্জে আসতে পর্যটকদের আগ্রহী করে তুলতে হবে।

 

জেলা প্রশাসক বলেন, নাারয়ণগঞ্জের সোনারগাঁও অথবা রূপগঞ্জে একটি ‘থিম পার্ক’ করার চেষ্টা করছেন তারা। এতে করে একই স্থানে দর্শনার্থী অথবা পর্যটকরা পুরো নারাযণগঞ্জের ঐতিহাসিক স্থান গুলোকে দেখতে পাবেন।

 

নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধাদের বীরত্ব গাঁথা গুলো তুলে ধরতেও তিনি কাজ করবেন বলে মতবিনিময় সভায় অবহিত করেন। সর্বপরি তিনি নারায়ণগঞ্জে পেশাদার সাংবাদিকদের কাছ থেকে সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলার নিবার্হী কর্মকর্তা নাহিদা বারিক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, হালিম আজাদ, মাহাবুবুর রহমান মাসুম, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, নাফিজ আশরাফ, সিনিয়র সাংবাদিক অহিদুল হক খান, বিমান ভট্টাচার্য, গিয়াস উদ্দিন আহমেদ, ইউসুফ আলী এটম, সালাম জোবায়ের প্রমুখ। এছাড়া নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের অন্যান্য স্থায়ী সদস্যরা মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।

 

মতবিনিময় সভার শুরুতে নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্য নির্বাহী কমিটির সদস্যরা। নবাগত জেলা প্রশাসকও জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিতে শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »