মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
সুষ্ঠ নির্বাচন নিয়ে শংকিত বিএনপিপন্থি আইনজীবী প্যানেল ভিন্ন রূপে নারী নেত্রী দিনা চিৎকার পৌঁছায় লন্ডনে, পরিবর্তনে বিএনপি সদর উপজেলায় বিজ্ঞান মেলার উদ্বোধন: নাসাতে যেতে চাই -ডিসি বন্দরে রাজাকার পুত্রের নেতৃত্বে ‘বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি’ শীর্ষ রাজাকারের পুত্র নিয়ে রাজনীতির মাঠে আনোয়ার হোসেন ১০০ কোটি টাকার ঋণ কেলেঙ্কারির হোতা মনির অধরা! আনন্দধামের পক্ষে সিমুর জেলা প্রশাসককে শুভেচ্ছা নিখোঁজ ছাত্রদল নেতা অপ্রকৃতিস্থ অবস্থায় গ্রেফতার নারায়ণগঞ্জে আওয়ামী লীগের রাজনীতিতে স্থবিরতা শামীম আইভীতে বিভক্ত সরকার দলীয় রাজনীতি একজন মাদকাসক্তের করুন পরিনতি সোনারগাঁয়ে মেয়েকে উত্ত্যাক্তে করার প্রতিবাদ করায় বাবাকে গরম পানি দিয়ে ঝলসে দিলো বখাটে

নারায়ণগঞ্জে আরও ৩৩ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার: / ৪৩ জন পড়েছেন
মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৪:২১ অপরাহ্ন
নারায়ণগঞ্জে আরও ৩৩জন আক্রান্ত

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৭ হাজার ৮৫৩ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৪৯ জন।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১২ জন, সদরে ৪ জন, বন্দরে ৪ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ৪ জন ও রূপগঞ্জে ৭ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৯৫২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৭২৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৭৭ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৫৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৭১৩ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪২৯ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৫৭ হাজার ৭৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৭ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৭ হাজার ২৬৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৬৫৯ জন, সদর উপজেলার ১ হাজার ৬২০ জন, রূপগঞ্জের ১ হাজার ৩৫৯ জন ও আড়াইহাজারের ৬৩৪ জন, বন্দরের ৩৩৯ ও সোনারগাঁয়ের ৬৫৩ জন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »