সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে আরও ৮ জন আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক: / ৩২ জন পড়েছেন
বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
নারায়ণগঞ্জে আরও ৮ জন আক্রান্ত

 করোনা দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৮ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ২ জন, বন্দরে ২ জন, রূপগঞ্জে ২ জন ও সোনারগাঁয়ে ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৬৪০ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নাই। মৃত্যুর সংখ্যা ১৫২ জনেই আছে।

এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৮ হাজার ৩২৯ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৬ হাজার ৭৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২২৮ জন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১৩ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ২৮৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৫৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৬ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮২৩ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৪৫ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »