বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ৭দিন পর নতুন করে দুইজনের মৃত্যু, আক্রান্ত ৬০

নিউজ নারায়ণগঞ্জ / ১৫ জন পড়েছেন
মঙ্গলবার, ৪ মে, ২০২১, ১:০৮ অপরাহ্ন

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে টানা ৭ দিন পর গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২ জনের মৃত্যু হয়েছে। তারা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বাসিন্দা ছিল। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১১২ জনে। এছাড়া নতুন করে আক্রান্ত হেয়ছে আরও ৬০ জন। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে  ১২ হাজার ৯৯৯ জন। তবে এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১১ হাজার ৮০৮ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৭৩ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৪ হাজার ২৪৪ জনের।

মঙ্গলবার (৪ মে) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। গত  ২৬ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত ৭দিনে নতুন করে মৃত্যু নেই। ৩ মে থেকে ৪ মে সকাল ৮টা  পর্যন্ত  ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১০৯ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ১৩ জন, সদরে মারা গেছেন ৪১ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৬৭৮ জন, বন্দরে মারা গেছেন ৮ জন ও আক্রান্ত হয়েছেন ৮৩৫ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৯০ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২১২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮৭১ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে। বতমানে করোনার সেকেন্ড ওয়েব চলছে। সরকার ঘোষিত দ্বিতীয় দফার সর্বাত্মক লক ডাউন চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »