সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সিটি উন্নয়নের অপর নাম মেয়র আইভী

নিজস্ব প্রতিবেদক: / ৩৭ জন পড়েছেন
রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ১২:৪৪ অপরাহ্ন
নারায়ণগঞ্জ সিটি উন্নয়নের অপর নাম মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের ডনচেম্বার সড়ক ও ড্রেনেজ সংস্কার কাজ উদ্বোধন করা হয়েছে। রোববার ১৭ জানুয়ারী সকাল ১১টায় প্রায় ২২ লাখ টাকা ব্যয়ে সংস্কার কাজ উদ্বোধন করেন নাসিক প্যানেল মেয়র মিনোয়ারা বেগম ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মহব্বত হাসেম ডনচেম্বার কাঠপট্টি কমিটির সাধারণ সম্পাদক জলিল, সমাজসেবক আনিছুর রহমান, এছহাক সরদার, জামান, সবুজ, দোলন, আক্তার, ফয়সাল হাফেজ ও ১২নং ওয়ার্ডের সচিব সিয়াম কাজী প্রমুখ।

 

 

প্যানেল মেয়র মিনোয়ারা বেগম বলেন, নারায়ণগঞ্জ সিটি উন্নয়নের অপর নাম মেয়র আইভী। তিনি শুধু সিটি কর্পোরেশনের এলাকায় উন্নয়ন করেনি বরং এর পাশে এলাকাগুলো উন্নত করেছেন। শহর-বন্দর ও সিদ্ধিরগঞ্জে একই সাথে উন্নয়নের কাজ করে যাচ্ছে মেয়র আইভী। তার মত মেয়র পাওয়া আমাদের জন্য গর্ব বিষয়।

 

 

স্থানীয় কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, নাসিক মেয়র আইভী সু-দৃষ্টি কারণে এই ডনচেম্বার সড়ক ও ড্রেন কাজ উদ্বোধন করা হল। অনেক দিন যাবৎ এলাকাবাসী কষ্টে চলাচল করে ছিলো। মেয়র আইভী প্রতি দৃষ্টি আকর্ষন করা হলে তিনি সাথে সাথে টেন্ডার মাধ্যম সড়ক ও ড্রেন কাজ করার নিদের্শ দেয়া হয়। তিনি প্রতি ওয়ার্ডের সড়কগুলো মেরামতে করার নিদের্শ দিয়েছেন, এবং সেগুলো বাস্তবায়ন করেছেন। সড়ক ও ড্রেন মেরামত উদ্যোগ নেয়ায় ১২নং ওয়ার্ডের জনগন নাসিক মেয়র আইভী-কে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »