বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৫:৩৫ অপরাহ্ন

পাগলা দেলপাড়ার মাদক ব্যবসায়ী পিংকি গ্রেফতার

নিউজ নারায়ণগঞ্জ : / ২৫ জন পড়েছেন
আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০, ২:৪১ অপরাহ্ন
পাগলা দেলপাড়ার মাদক ব্যবসায়ী পিংকি গ্রেফতার

ফতুল্লার পাগলা দেলপাড়ার শীর্ষ স্থানীয় পেশাদার মাদক ব্যবসায়ী পিংকি আক্তার (২২) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে হিরোইন সহ গ্রেফতার করেছে র‌্যাব-১১’ র একটি দল। ২৮ জুলাই মঙ্গলবার বিকালে ফতুল্লা থানাধীন দেলপাড়া এলাকায় গোপন সূত্র ধরে এই অভিযান পরিচালনা করা হয়।এসময় গ্রেফতারকৃত নারীর কাছ থেকে ১০ গ্রাম হিরোইন, ১টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

২৯ জুলাই দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম এক সংবাদ বিবৃতে জানান, মঙ্গলবার সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানাধীন দেলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পিংকি আক্তার নামে এক নারী মাদক ব্যবসায়ীকে হিরোইন সহ গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাসুর এলাকায়। সে দীর্ঘদিন ধরে ফতুল্লাসহ আশ-পাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হিরোইন ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃত পিংকি আক্তারকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য হিরোইন বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এছাড়া আরো জানা গেছে, পিংকি আক্তারের মাদক ব্যবসা একমাত্র তার পেশা বলে জানা যায়। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »