মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:০১ অপরাহ্ন

প্রয়াত নাসিম ওসমান পরিবারের সুস্থ্যতা দোয়া

নিজস্ব প্রতিবেদক: / ৩০ জন পড়েছেন
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের সহধর্মীনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জননী পারভীন ওসমানও তার পরিবারের অনেকেই করোনায় অসুস্থ। তাদের আশু সুস্থতা কামনায় মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ মাগরীব বৃহত্তম পশ্চিম মাসদাইর বাইতুল আকসা জামে মসজিদে হাজী মো: মোস্তফা কন্ট্রাক্টারের উদ্যোগে ও হাজী মো: রহমতউল্লাহর তত্বাবধানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়ার পূর্বে আলহাজ্ব মোস্তফা কন্ট্রাক্টর বলেন জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জননী পারভীন ওসমান, তিনি ছাড়াও তার দুই কন্যা আফরীন ওসমান, আইরীন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও তাদের সন্তানদ্বয়ও করোনায় আক্রান্ত। আল্লাহ তাহালা তাদের সুস্থ করে জনগনের সেবা করার দ্রুত যেন ব্যবস্থা করে দেন। বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে তাঁরা নিজ বাসায় চিকিৎসা সেবা নিচ্ছেন। তার পরিবারের দ্রুত সুস্থ্যতা কামনায় একমাত্র সন্তান আলহাজ্ব আজমেরী ওসমান সকলের কাছে দোয়া কামনা করেছেন। বুধবার ( ১৬ সেপ্টেম্বর) রাতে এ বিষয়টি নিশ্চিত করেন তার পরিবার। আমি তাদের একজন নগন্য কর্মী হিসেবে আপনাদের কাছে দোয়া কামনা করছি।
তিনি আরো বলেন, সম্প্রতি করোনাকালে এই মহিয়সী নারী নেত্রী সামাজিক কর্মকান্ডে একাকার হয়ে কাজ করেছেন। ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে নিয়েছেন নানামুখী উদ্যোগ। করোনা সংকট প্রতিরোধে শুরু থেকে লকডাউনে কর্মহীণ হয়ে পড়া অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছেন খাদ্যসামগ্রী। নগদ অর্থ সহায়তা, ঈদ সামগ্রী সহ পৌছে দিয়েছেন চিকিৎসাসেবীদের নানা সহযোগীতা। এখন তারা অসুস্থ থাকলে সাধারন লোকের কি হবে।
একই সাথে নারায়ণগঞ্জ ৪-আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী লিপি ওসমানের দ্রুত সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ মাগরীব বৃহত্তম পশ্চিম মাসদাইর বাইতুল আকসা জামে মসজিদে হাজী মো: মোস্তফা কন্ট্রাক্টারের উদ্যোগে হাজী মো: রহমতউল্লার তত্বাবধানে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ হাজী মো: আতাউর রহমান প্রধান, প্যানেল চেয়ারম্যান এনায়েত নগর ইউনিয়ন পরিষদ, মো: আ:কাউয়ুম, এনায়েত হোসেন, হিরু,খিদির আহম্মেদ, হাজী জাকারিয়া জাকির, কাজী আল মামুন, আনোয়ার হোসেন, নিজাম প্রধান, আব্দুল সালাম, মো: দিদার, মো: মোস্তফা ভান্ডারী ও শহীদ সহ অন্যান্যরা।
ওসমান পরিবারের দ্রুত সুস্থ্যতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি মোজ্জামেল হক ইমাম বাইতুল আকসা জামে মসজিদ।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »