বুধবার, ১২ মে ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

ফতুল্লার ইসদাইরের আতংক পেটকাটা রকি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: / ২৪৯ জন পড়েছেন
শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ৩:১৩ অপরাহ্ন
ফতুল্লার ইসদাইরের আতংক পেটকাটা রকি গ্রেফতার

ফতুল্লার ইসদাইরের মূর্তিমান আতংক,শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী,অর্ধডজন মামলার আসামী রকি ওরফে পেটকাটা রকি(৩৫) কে গ্রেফতার করেছে ফতুলা মডেল থানা পুলিশ।

 

শুক্রবার(৯ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে তাকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।এ সময় তার নিকট থেকে দুটি মোবাইল ফোন ও ৫০ পুরিয়া হেরোইন উদ্ধার করে। গ্রেফতারকৃত রকি ওরফে পেটকাটা রকি ইসদাইর বুড়ির দোকান এলাকার হায়দার ওরফে হাসান মিয়ার পুত্র।

 

 

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার এস,আই হুমায়ুন(টু) সঙ্গীয় ফোর্স সহ শুক্রবার দিবাগত রাত একটার দিকে পশ্চিম ইসদাইর টাগারপাড় তিন রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ৫০ পুরিয়া হেরোইন ও দুটি মোবাইল ফোন সহ রকি ওরফে পেটকাটা রকি কে গ্রেফতার করে।

 

ফতুল্লা থানার এস,আই হুমায়ুন(টু) জানায়, গ্রেফতারকৃতের বিরুদ্ধে ছিনতাই,মারামারি,মাদক সহ বিভিন্ন অভিযোগে ছয়টি মামলা রয়েছে।একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে এবং মাদক আইনে নতুন আরো একটি মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

 

 

গ্রেফতারকৃত রকি সর্বশেষ ২০২০ সালের সেপ্টেম্বর মাসে ২১৮ পিছ ইয়াবা সহ ফতুল্লা মডেল থানা পুলিশের হাতে পুলিশের গ্রেফতার হয়েছিলো।এর আগে একই বছর অক্টোবর মাসের দিকে গ্রেফতারকৃত রকি ওরফে পেটকাটা রকি তার কয়েক সহোযোগি কে নিয়ে ইসদাইর কাপুড়াপট্টি এলাকায় গিয়ে স্থানীয় চাচা খোকন, সাবেক জাতীয় ফুটবলার লিটনের ভাই সহ স্থানীয় যুবক রোমেল কে এলোপাতাড়ি ভাবে মারধর সহ বেশ কয়েকটি দোকান ভাংচুর করে এলাকায় তান্ডবলীলা চালায়।

 

 

তাছাড়া প্রায় সময় এই বাহিনী অস্ত্রে- সস্ত্রে সজ্জিত হয়ে টাইগারপাড়,ইসূদাইর কাপুড়াপট্টি,নতুনবাজার সহ আশপাশ এলাকায় প্রায় সময় মহড়া দিতো।তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জন্ম দিতো সহিংসতার ঘটনা।তার বিরুদ্বে ভয়ে টু শব্দটি পর্যন্ত করতোনা কেউ।তার গ্রেফতারে এলাকাবাসীর মাঝে স্বস্তি বিরাজ করছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »