সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৬ পূর্বাহ্ন

ফতুল্লা থেকে একই পরিবারের ৪ জনকে নেয়া হলো ঢাকায়

নিজস্ব প্রতিবেদক : / ৫৪৬৬ জন পড়েছেন
শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ৯:০০ অপরাহ্ন
ফতুল্লা থেকে একই পরিবারের ৪ জনকে নেয়া হলো ঢাকায়

ঢাকা রামকৃষ্ণ মিশনের উদ্দ্যেগে করোনায় আক্রান্ত সন্দেহে ফতুল্লার লালপুরের একই পরিবারের চার সদস্য কে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায়।তবে ঢাকা কোন হাসপাতালে তাদের কে নিয়ে যাওয়া হয়েছে সে বিষয়টি নিশ্চিত করতে পারেনি সূত্রটি।
স্থানীয় বায়সীরা জানায়,নারায়নগঞ্জের সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক অরুন চন্দ্র দাস ও তার পরিবারের সদস্যরা গত কয়েকদিন যাবৎ সর্দি,শ্বাস কস্ট ও জ্বরে ভুগছিলেন। এবং বাসায় থেকেই গোপনে চিকিৎসা করাচ্ছিলেন।আজ শনিবার(১১এপ্রিল)সন্ধ্যায় তাকে সহ পরিবারের চার সদস্য কে একটি এম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয়।তবে কোথায় নেওয়া হয়েছে তা তারা নিশ্চত করে বলতে পারেনি।
এ বিষয়ে সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি ও ফতুল্লা রিপোর্টাস ক্লাবের সভাপতি রনজিৎ মোদক মুঠোফোনে জানায়,গত কয়েক দিন যাবৎ অরুন ও তার স্ত্রী,পুত্র ও কন্যা সহ পরিবারের সদস্যরা জ্বর,সর্দি- কাশিতে ভুগছিলেন। যা করোনার সিনটম বলে মনে হচ্ছিল।আর এ কারনে অরুন নিজে থেকেই সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রনজিৎ মন্ডল এবং আমার সাথে ফোনে আলাপ করে।পরবর্তীতে সভাপতির তত্ত্বাবধায়নে ঢাকা রামকৃষ্ণ মিশনের এম্বুলেন্সে করে আজ সন্ধ্যায় অরুন সহ পরিবারের অপর সদস্যদের ঢাকায় নিয়ে যাওয়া হয়।তবে কোন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তা তিনি নিশ্চত করে জানাতে পারেনি।
অপরদিকে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান,তিনি বিষয়টি শুনেছেন।ভিনি আরে বলেন শুনেছি করোনার সন্দেহে অরুন ঢাকার কুর্মিটোলা হাসাপাতালে চিকিৎসা সেবা নিতে যাবে।তবে তাকে নিয়ে যাওয়া হয়েছে কিনা তা তিনি জানেন না।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »