বুধবার, ১২ মে ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

বন্দরে সন্ত্রাসী হামলায় পিতাপুত্র আহত

নিউজ নারায়ণগঞ্জ / ৮ জন পড়েছেন
রবিবার, ২ মে, ২০২১, ৭:৩৫ অপরাহ্ন

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীর বাড়ীতে দুই দফা সন্ত্রাসী হামলায় বাড়ী ঘর ভাংচুরসহ পিতা ও পুত্রকে আহত করার খবর পাওয়া গেছে। আহতরা হলো টুপি ব্যবসায়ী আব্দুল মালেক (৫২) ও তার ছেলে কলেজ ছাত্র প্রার্থিব (২৩)।

স্থানিয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। গত ২৭ এপ্রিল ও ২৮ এপ্রিল রাতে বন্দর থানার সালেহনগর এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত ব্যবসায়ী আব্দুল মালেক মিয়া বাদী হয়ে গত ২৯ এপ্রিল দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, বন্দর থানার সালেহনগর এলাকার মৃত তৌফিজ উদ্দিন মিয়ার ছেলে আব্দুল মালেক মিয়া দীর্ঘ দিন ধরে সুনামের সহিত দীর্ঘ দিন ধরে টুপি ব্যবসা করে আসছে।

এ ছাড়াও তিনি সুনামের সাথে বন্দর বারইপাড়া বাইতুল হাবিব জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছে। এর ধারাবাহিকতায় গত ২৭ এপ্রিল ঝড়ের রাতে হঠাৎ বিদুৎত চলে গেলে গোটা এলাকায় অন্দকার হয়ে যায়।

ওই সময় বারইপাড়া এলাকার রশিদ মিয়ার ভাড়াটিয়া আব্দুর রহিম মিয়াসহ অজ্ঞাত ২/৩ জন লোক আমার বসত বাড়ী সামনে চিৎকার চেচামেচিসহ নানা ভাবে বিরক্ত করে আমাদের ঘুমের বিঘ্ন সৃষ্টি করে।

পরে ব্যবসায়ী ঘুম থেকে উঠে এ ঘটনার প্রতিবাদ করলে বখাটে রহিম ও তার সন্ত্রাসী বাহিনী তাকে লাঞ্চিত করে। পরে বাকবিতন্ডের শব্দ পেয়ে ব্যবসায়ীর ছেলে প্রার্থিব এগিয়ে আসলে উল্লেখিত বখাটেরা তাকেও পিটিয়ে জখম করে।

এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »