বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

মডেল মসজিদ উদ্বোধনে মেয়র আইভী

নিজস্ব প্রতিবেদক: / ৪৮ জন পড়েছেন
মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ৭:৪২ অপরাহ্ন
মডেল মসজিদ উদ্বোধনে মেয়র আইভী

 নারায়ণগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে নগরীর জিমখানায় এই মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, ইসলামি ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ।

 

ভিত্তি প্রস্তর উদ্বোধনের আগে সংক্ষিপ্ত এক বক্তব্যে মেয়র আইভী বলেন, এই মসজিদের কমিটিকে অনুরোধ করবো যাতে তারা একাজে সহযোগিতা করে। শুধু নারায়ণগঞ্জে এই মডেল মসজিদ স্থাপিত হবে না, সারাদেশেই হবে। আর মডেল মসজিদ নির্মাণের জন্য যখন জায়গা চাওয়া হলো আমি এই জিমখানা মসজিদটির কথা বলি। কেননা পুরো জেলার মধ্যে সবচেয়ে পুরাতন মসজিদ হলো এটি।

 

আজকে থেকেই মডেল মসজিদ নির্মাণের কাজ শুরু হয়ে যাবে। মসজিদ সম্প্রসারণের জন্য আমি সিটি করপোরেশনের যে সামনের ভবনটি আছে সেটিও ছেড়ে দিয়েছি। তাই মসজিদ সম্প্রসারণের জন্য পাশের এই ভবনটিও ভাঙ্গা হবে। প্রধানমন্ত্রী আমাদের জন্য এত কিছু করেছেন সেজন্য আমরা যদি তার জন্য দোয়া না করি তাহলে আমরা অকৃতজ্ঞ হয়ে গেলাম। আমরা আশা করছি ২০২১ সালের মধ্যেই মসজিদটির কাজ সম্পূর্ণ হলে উদ্বোধন করবো।

 

মহাপরিচালক আনিস মাহমুদকে ধন্যবাদ জানিয়ে মেয়র বলেন, আমরা তার প্রতি কৃতজ্ঞ। কারণ এই মসজিদের কমিটির মধ্যে কিছু সমস্যা ছিলো। সেটা তিনি শুনার পরে সেসব কথায় কর্ণপাত না করে মডেল মসজিদ নির্মাণের জন্য এই স্থানটিকেই কনফার্ম করেছিলেন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-১ বিভা হাসান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কাউন্সিলর কবির হোসেন, মহানগর যুবলীগের সেক্রেটারি আহম্মদ আলী রেজা উজ্জ্বল প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »