শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন

মামুনুলকে রেখেই কাতার ম্যাচের প্রাথমিক দল

নিউজ নারায়ণগঞ্জ: / ১৭ জন পড়েছেন
বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ৮:০৯ অপরাহ্ন

চোটের কারণে নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচের সিরিজে খেলতে না পারা মামুনুল ইসলাম দলে ফিরেছেন। কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ সামনে রেখে অভিজ্ঞ এই মিডফিল্ডারকে নিয়ে ২৭ জনের প্রাথমিক দল দিয়েছে বাংলাদেশ।

আগামী ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ। এ উপলক্ষে বৃহস্পতিবার কাতারে রওনা দেবে দল।

বাছাইয়ের প্রথম পর্বে নিজেদের মাঠ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কাতারের কাছে ২-০ গোলে হেরেছিল বাংলাদেশ। করোনাভাইরাসের কারণে স্থগিত থাকা এশিয়া অঞ্চলের বাছাই কাতার-বাংলাদেশ ম্যাচ দিয়েই ফের মাঠে গড়াতে যাচ্ছে।

নেপালের বিপক্ষে দুই ম্যাচের প্রাথমিক দলে ছিলেন মামুনুল। কিন্তু কব্জিতে চোট পাওয়ায় শেষ মুহূর্তে ছিটকে যান এই অভিজ্ঞ মিডফিল্ডার।

কাতার ম্যাচের প্রাথমিক দলে জায়গা পেয়েছেন নেপালের বিপক্ষে না থাকা গোলরক্ষক পাপ্পু হোসেন, ডিফেন্ডার রায়হান হাসান ও মঞ্জুরুর রহমান মানিক।

নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে ২-০ গোলে জেতা বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে গোলশূন্য ড্র করে।

২৭ জনের দল: আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান জিকো, পাপ্পু হোসেন, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, রিয়াদুল হাসান, জামাল ভূইয়া, আতিকুর রহমান ফাহাদ, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, নাবীব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ, রায়হান হাসান, রাকিব হোসেন, এম এস বাবলু, সুমন রেজা, মানিক হোসেন মোল্লা, মঞ্জুরুর রহমান মানিক ও ইয়াসিন আরাফাত।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »