বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

যুবদল নেতা টিপু ঢাকায় গ্রেফতার : রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক: / ১৭৪ জন পড়েছেন
শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ৯:৪৪ অপরাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু এবং নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে যাবার পথে সচিবালয়ের সামনে থেকে ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও ফতুল্লা ইউনিয়নের আহবায়ক আব্দুল খালেক টিপুকে গ্রেফতার করেছে শাহাবাগ থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত আব্দুল খালেক টিপু সহ গ্রেফতারকৃত যুবদলের অপর সকল নেতাকর্মীদের ১০ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার (৫ মার্চ) আদালতে পাঠিয়েছে পুলিশ।আদালত থেকে বিকেলে তাদেরকে ঢাকার কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

 

 

এর আগে বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে ঢাকার প্রেস ক্লাবের সামনে সচিবালয় গলি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

দলীয় নির্ভরযোগ্য একাধিক সূত্র মতে,কেন্দ্রীয় যুবদলের উদ্দ্যেগে বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে দলীয় নেতা- কর্মীদের নিয়ে অংশ গ্রহন করতে যাবার পথে সচিবালয় গলি থেকে আব্দুল খালেক টিপু কে গ্রেফতার করে শাহাবাগ থানা পুলিশ।

 

পরে শুক্রবার দুপুরে শাহাবাগ থানার ২৮ তারিখের দায়ের করা পুলিশের উপর হামলার মামলায় গ্রেফতার দেখিয়ে দশ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায়।পরে বিকেলে কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »