বুধবার, ১২ মে ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

রাজনীতি আমার পেশা নয়, নেশা: আনোয়ার হোসেন

নউিজ নারায়ণগঞ্জ: / ১৩৫৩২ জন পড়েছেন
রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ১:১০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, রাজনীতি আমার কর্ম ও নেশা। রাজনীতি আমার পেশা নয়। এটা দিয়ে জীবিকা নির্বাহ করি না। এটা দিয়ে টেন্ডারবাজি, সন্ত্রাসী ও ভূমিদস্যুতা করি না। বঙ্গবন্ধুকে আমরা ভালবাসি। আমরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। তার আদর্শকে আমরা বুকে ধারণ করি। আমি বিশ্বাস করি, রাজনীতি শুধুমাত্র জনগণের কল্যাণের জন্য। বঙ্গবন্ধু আমাকে এটিই শিক্ষা দিয়েছেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকালে রাসেল পার্কে সামাজিক সংগঠন উল্লাসের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে বলেছেন জনগণের কল্যাণে কাজ করতে। জনগণের জন্য কাজ করে আওয়ামী লীগের ভোট ব্যাংক বাড়াও, আওয়ামী লীগকে শীর্ষে নিয়ে যাও। আর প্রধানমন্ত্রীর এই নির্দেশনা পেয়ে আমি সবসময় নারায়ণগঞ্জের প্রতিটি অঞ্চলে আমি জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি। অযোগ্য নেতৃত্ব, ভূমিদস্যুতা, টেন্ডারবাজি, অসৎ লোকরা থাকলে কখনও কোন দল বা সমাজ ভালভাবে চলতে পারে না। যে প্রতিষ্ঠান বা দলের নেতৃত্ব ভালো তারা সামনে এগিয়ে যাচ্ছে ও যাবে। আমরা চাই এ দলটার মধ্য থেকে অযোগ্য নেতৃত্ব, অসৎ লোক, মাদক সব পরিহার করে ভালোভাবে এগিয়ে নিয়ে যেতে। এর জন্য আমরা লড়াই করে যাচ্ছি। এই লড়াইয়ে অবতীর্ণ হয়ে অসত্যের বিরুদ্ধে কথা বলতে গিয়ে হয়ত নিজের দলের নেতাকর্মীদের দ্বারা লাঞ্চিত হয়েছি। কিন্তু পিছপা হয় নাই। কাপুরুষের মত পালিয়ে না গিয়ে রুখে দাড়ানোই শ্রেষ্ঠত্বের লক্ষণ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, সামাজিক সংগঠন উল্লাস এর সভাপতি ওয়াহিদ মুরাদ, সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »