শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৪ অপরাহ্ন

সাংবাদিক আয়েশা জান্নাতকে হুমকি : জিডি

নিজস্ব প্রতিবেদক : / ৬৭ জন পড়েছেন
শনিবার, ২৯ আগস্ট, ২০২০, ৪:১২ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ অঞ্চলে সরকারি খাস জমি দখল ও দূর্নীতির নিয়ে প্রতিবেদন করায় এস এস টিভির সাংবাদিক আয়েশা জান্নাতকে প্রকাশে হুমকি দিচ্ছে আমেরিকার প্রবাসী ফেরত মাসুদ ও তার মা জাহানারা তাহের । এ বিষয় সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে যার নং ৩৫২৭ তারিখ ২৯-০৮-২০২০ খ্রিঃ ।
শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জ পুল সংলগ্ন আইডিয়াল স্কুল দেখতে যাওয়ার সময় সাংবাদিক আয়েশা জান্নাতের পথ রোধ করে প্রবাসি ফেরত মাসুদ, তার মা জাহানারা তাহের, তার ভাই মনির ও তার খালাতো ভাই রাসেল বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালিসহ মেরে ফেলার হুমকি দেয় এবং পরিবারের সদস্যদের পিছনে সন্ত্রাস লেলিয়ে দিবে । এমকি সাংবাদিক আয়েশা জান্নাতের বাবার কাছে ফোন দিয়ে বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালি করে এবং পরিবারকে দেখে নিবে বলেও জানান মুঠোফোনে ।
জাইকার অর্থায়নে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ অঞ্চলে ৩৬ কোটি টাকা ব্যয়ে ডিএনডি খালের উপর আধুনিক ৬টি ব্রিজ নির্মাণসহ আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ করছে সিটি কর্পোরেশন ।
প্রভাবশালী কিছু সরকারি কর্মকর্ত, কর্মচারী ও ঠিকাদারের মাধেমে মোটা অংকের টাকার বিনিময়ে অবৈধ দখলদার উচ্ছেদ করছে না নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও পানি উন্নয়ন বোর্ড । এই নিয়ে পরপর কয়েকটি প্রতিবেদন করায় আয়েশা জান্নাতকে এমন হুমকি দেয় দখলদার মাসুদ, তার মা জাহানারা তাহের তার ভাই মনির ও তার খালাতো ভাই রাসেল ।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »