মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৪ অপরাহ্ন

সাইফউল্লাহ বাদলের উদ্দ্যেগে কাশীপুরে মসজিদে মসজিদে দোয়া

নিজস্ব প্রতিবেদক: / ২৮ জন পড়েছেন
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও তার সহধর্মিণী সালমা ওসমান লিপি ও প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান সহ তাদের পরিবার পরিজনের সুস্থতা কামনায় ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৫১ মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আল্লাহ
যেন ওসমান পরিবারের সদস্যদের দ্রুত সুস্থ্য করে তোলেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা কামনা সহ নেক হায়াত দান করেন সেই প্রার্থনা করা হয়।
শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ জুম্মা ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.সাইফউল্লাহ বাদল উদ্দোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে প্রধানমন্ত্রী ও ওসমান পরিবারের পরিবারের সদস্যদের সুস্থ্যতার জন্য কাশিপুর ইউনিয়নের প্রতিটি মসজিদ গুলোতে দোয়ার আয়োজনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল। পরে প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা প্রতিটি মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করে। মিলাদ শেষে নেওয়াজও বিতরণ করেন। এছাড়াও সাইফউল্লাহ বাদল ফতুল্লা থানা এলাকার প্রত্যেক এলাকার নেতাকর্মীদের মসজিদ গুলোতে দোয়ার আয়োজন করতে সবার প্রতি আহবান সহ অনুরোধ করেন।
এদিকে কাশিপুর ইউনিয়নের খিলমার্কেট, গোয়ালবন্দ, ফরায়েজীকান্দা, বাংলাবাজার, দেওয়ান বাড়ি, মধ্যনরসিংপুর, চরকাশিপুর, উত্তর নরসিংপুর, মজিবনগর, ভোলাইল, শান্তিনগর, দেওভোগ, নাগবাড়িসহ পুরো কাশিপুর ইউনিয়নের ৫১ টি মসজিদে সাইফউল্লাহ বাদলের আহবানে শুক্রবার বাদ জুম্মা একজোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও তার সহধর্মিণী সালমা ওসমান লিপি ও প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান সহ তাদের পরিবার পরিজনের সুস্থতা কামনায় করেন।
দোয়া অনুষ্ঠানে বিভিন্ন মসজিদে পৃথক ভাবে উপস্থিত ছিলেন মোমেন শিকদার, জাহেদুল হক খোকন, আইয়ুব আলী, এমএ সাত্তার, হুমায়ন কবির রতন, গিয়াস উদ্দিন, রেহান শরীফ বিন্দু, আতাউর রহমান আতা, আবুল কালাম, সরদার সালাউদ্দিন, হারুন অর রশিদ, বশির আলম ফাতু, শামীম আহম্মেদ, আনিসুর রহমান শ্যামল, শামীম আহম্মেদ, এমদাদুল হক খোকা, নাজমুল আলম সাজন, সেলিম মিয়া, জুয়েল, আমজাদ হোসেন, শরীফ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »