বুধবার, ১২ মে ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

সাকিবকে ছাড়া প্রথম জয় পেল কেকেআর

রিপোর্টার : / ৯ জন পড়েছেন
মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ১২:৩২ অপরাহ্ন

সাকিব আল হাসানকে ছাড়া প্রথম জয় পেল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সোমবার নিজেদের ষষ্ঠ ম্যাচে ক্রিস গেইল-লোকেশ রাহুলদের পাঞ্জাব কিংসকে হারায় কেকেআর।

চলতি আইপিএলের প্রথম তিন ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলেন সাকিব আল হাসান। প্রথম তিন ম্যাচের মধ্যে মাত্র এক খেলায় জয় পায় কেকেআর।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জয়ে আইপিএল শুরু করা কেকেআর এপরপর টানা চার ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়েলসের বিপক্ষে টানা হেরে যায়।

সোমবার নিজেদের ষষ্ঠ ম্যাচে পাঞ্জাব কিংসকে ১২৩/৯ রানে গুঁড়িয়ে দিয়ে ৫ উইকেটের জয় পায় কেকেআর। দলের জয়ে বল হাতে দারুণ পারফরম্যান্স করেছেন প্রসিদ্ধ কৃষ্ণ, সুনীল নারিন ও প্যাট কামিন্স।

১২৪ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে প্রথম তিন ওভারে মাত্র ১৭ রানে নীথিশ রানা, শুভম গিল ও সুনীল নারিনের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় কেকেআর। দলকে সেই অবস্থা থেকে খেলায় ফেরান রাহুল ত্রিপাঠি ও ইয়ন মরগান।

অধিনায়ক মরগানের সঙ্গে ৬৬ রানের জুটি গড়ে ফেরেন ত্রিপাঠি। দলীয় ৮৩ রানে আউট হওয়ার আগে ৩২ বলে ৪১ রান করেন রাহুল ত্রিপাঠি। মরগানের সঙ্গে ১৫ রানের জুটি গড়ে রান আউট হয়ে ফেরেন আন্দ্রে রাসেল।

সাতে ব্যাটিংয়ে নামা দিনেশ কার্তিককে সঙ্গে নিয়ে ২০ বল হাতে রেখেই দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন ইয়ন মরগান। দলের জয়ে ৪০ বলে ৪টি চার ও দুই ছক্কায় অপরাজিত ৪৭ রান করেন মরগান। ৬ বলে ১২ রান করেন দিনেশ কার্তিক।

প্রসঙ্গত, কেকেআরের প্রথম তিন ম্যাচে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় দল থেকে বাদ পড়েন সাকিব। কেকেআরের চতুর্থ ম্যাচ থেকে সাকিবের পরিবর্তে খেলছেন ক্যারিবীয় তারকা সুনীল নারিন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »