বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০১:৪২ অপরাহ্ন

দাউদকান্দিতে ফেনসিডিলসহ সিরাজ মন্ডলের ট্যাঙ্কলড়ী আটক, গ্রেফতার ২

রিপোর্টার : / ৪২০০ জন পড়েছেন
আপডেট : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০, ৮:৫৪ অপরাহ্ন
দাউদকান্দিতে ফেনসিডিলসহ সিরাজ মন্ডলের ট্যাঙ্কলড়ী আটক, গ্রেফতার ২

দাউদকান্দি প্রতিনিধি: দাউদিকান্দিতে ফেনসিডিলসহ একটি ট্যাঙ্কলড়ী আটক করেছে পুলিশ। এসময় ট্যাঙ্কলড়ী চালক আমিনুল ও তার সহযোগি সুমনকেও আটক করে পুলিশ। তবে তাদের আরেক সহযোগি খোকন পালিয়ে যায়। আটক ড্রাইভার আমিনুলের পিতার নাম দেলোয়ার হোসেন ডিএস। শুক্রবার (১৭ এপ্রিল) বেলা ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি ব্রিজের আগে ক্রস (ঈদগাঁও) নামক স্থানে পুলিশের চেক পোস্টে ওই ট্যাঙ্কলড়ী আটক করা হয়। দাউদকান্দি থানার এস আই সফর উদ্দিনের নেতৃত্বে পুলিশ ট্যাঙ্কলড়ীসহ তাদের আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চেকপোস্টে পুলিশ ঢাকাগামী একটি ট্যাঙ্কলড়ী (নং-০০৫১) থামানোর সিগন্যাল দেয়। পরে তল্লাশী করে ফেনসিডিল দেখতে পেয়ে চালক আমিনুল ও তার সহযোগি সুমনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় তারা কুমিল্লা থেকে ফেনসিডিল নিয়ে আসছিল। এবং গাড়ির মালিক সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল।

দাউদকান্দি থানার এস আই মো: সফর উদ্দিন জানান, ২৫ বোতল ফেনসিডিলসহ ট্যাঙ্কলড়ী আটক করা হয়েছে। এসময় ট্যাঙ্কলড়ী থেকে আমিনুল ও সুমন নামে দুইজনকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে থানায় মামলা হয়েছে। এই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখানো হয়েছে। তিনি আরো জানান, জব্দকৃত ট্যাঙ্কলড়ীটি সিদ্ধিরগঞ্জের এক সাবেক কাউন্সিলরের। তার নাম সম্ভবত সিরাজুল ইসলাম মন্ডল। জ্বালানী তেল সরবরাহের অন্তরালে এই ট্যাঙ্কলড়ী মাদকদ্রব্য পাচার কাজেও ব্যবহার করা হয়।

ওদিকে আরেকটি সূত্র জানায়, ট্যাঙ্কলড়ীর মালিক নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল। ট্যাঙ্কলড়ীটি একই ওয়ার্ডের স্বপন মন্ডলের মালিকানাধীন নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন এলাকায় মেসার্স মাস্টার পেট্টোল পাম্পে তেল সরবরাহ করে।

খোঁজ নিয়ে জানা যায়, সিরাজ মন্ডল নব্য আওয়ামীলীগার এবং পুলিশ কনস্টেবল মফিজ হত্যা মামলার ৯ নাম্বার আসামী। সম্প্রতি সে আওয়ামীলীগে যোগ দিয়ে নানা বিতর্কের সৃষ্টি করেছে এলাকায়। বতর্মানে বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানিয়েছে।


এ বিভাগের আরও খবর

ফেসবুকে আমাদের যারা বন্ধু

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »