সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে সাবেক কাউন্সিলরের দুই সহযোগী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : / ৪৯ জন পড়েছেন
মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০, ৮:০৯ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষের মামলায় সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের দুই ঘনিষ্ট সহযোগী বিএনপির নাশকতা মামলার আসামী সেলিম মজুমদার (৩৮) ও ১৪ মামলার আসামী মাদক সম্রাট ফারুক হোসেন বাক্কু (৪০)’কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৭ আগষ্ট) গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১৮ আগষ্ট) দুপুরে রিমান্ডের আবেদন করে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া এলাকায় মারামারী মামলার এজাহার নামীয় আসামী সেলিম মজুমদারকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানায়, নাসিক ৬নং ওয়ার্ডের পুলিশ বাদী একটি বিষ্ফোরক মামলার এজাহার নামীয় আসামী ফারুক হোসেন বাক্কুকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ঈদুল আযহার দ্বিতীয় দিন ২ আগষ্ট রাতে নাসিক ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। ওই রাতে পুলিশের কাজে বাঁধা প্রদান করায় পুলিশ বাদী হয়ে পরের দিন ৩৮ জনের নাম উল্লেখ করে এবং ২৫০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করে। এ মামলায় গ্রেফতারকৃত দুইজনই এজাহারভুক্ত আসামী।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »