বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:২৪ অপরাহ্ন

সোনারগাঁয়ে ঈদের শুভেচ্ছা বিনিময়ে এমপি খোকা

নিউজ নারায়ণগঞ্জ : / ৪০ জন পড়েছেন
আপডেট : শনিবার, ১ আগস্ট, ২০২০, ৫:২৩ অপরাহ্ন
সোনারগাঁয়ে ঈদের শুভেচ্ছা বিনিময়ে এমপি খোকা

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এবারের ঈদে সোনারগাঁয়ের সর্বস্তরের জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত খোকা।

প্রতি বারের মতো শনিবার সকালেই তিনি নগরীর আমলাপাড়া বাসা থেকে রওনা হয়ে সোনারগাঁ উপজেলা ঈদগা মাঠে গিয়ে ঈদুল আযহার নামাজ আদায় করেন এবং উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি সোনারগাঁ উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং ছোট ছোট ছেলে মেয়েদের মাঝে ঈদ সালামি প্রদান করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকতা আতিকুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,এড.ফজলে রাব্বি,ওসি অপারেশন মাসুদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সমাজ সেবক ও শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল,নারায়ণগঞ্জ জেলার সেচ্ছাসেবক পার্টির সাধারণ সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, দৈনিক যুগান্তর পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি সাংবাদিক আল-আমিন তুষার,সাংবাদিক মোঃনুর নবী জনি, আওয়ামী লীগ,জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার বৃন্দ।


এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »