বুধবার, ১২ মে ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ আহত ৩০

নিজস্ব প্রতিবেদক: / ১০৪ জন পড়েছেন
শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১, ৩:৫৮ অপরাহ্ন
সোনারগাঁয়ে আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার ও একটি কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে দফায় দফায় আলাউদ্দিন ও সাদেক দু’গ্রুপে সংঘর্ষে সমর আলী নামে একজন নিহত হয়েছে। এসময় মুক্তিযোদ্ধা, নারী, শিশুসহ ৩০জন আহত হয়। শুক্রবার রাত থেকে আজ শনিরবার দুপুর পযর্ন্ত সংঘর্ষচলায় প্রতিপক্ষর লোকজনরা তাকে কুপিয়ে আহত করে।

 

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেওয়ার পথে মারা যান তিনি। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

 

প্রত্যক্ষদশীরা জানায়, শুক্রবার রাতের হামলা ও সংঘর্ষের ঘটনার জের ধরে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আলাউদ্দিন হাজীর সমর্থকরা বরকত মোল্লার সমর্থকদের উপর হামলা চালায়। এসময় পাল্টা হামলায় নিহত হয় সমর আলী।

 

 

ঘটনাস্থলে যাওয়া সোনারগাঁ থানা পরিদর্শক ওসি (তদন্ত) তবিদুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র দু’গ্রুপে সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি এখনো পুলিশের নিয়ন্ত্রনে। এঘটনায় ২জনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ বিভাগের আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর
Translate »
Translate »