করোনা: নারায়ণগঞ্জে ২ জনের মৃত্যু আক্রান্ত ২৪৫

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় মোট ২৩৮ জন মৃত্যুবরণ করেছেন। মৃত দুইজনই পুরুষ। মৃতদের মধ্যে একজন (৭২) সোনারগায়ের বাসিন্দা ও অপর জন হচ্ছেন সদর উপজেলার বাসিন্দা।

 

এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ২৪৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৭ হাজার ১৯৯ জন।


সোমবার (১৯ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৮৬ জন, সদরে ৫৯ জন, বন্দরে ১৩ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ৩ ও রূপগঞ্জে ৮৩ জন আক্রান্ত হয়েছেন।


জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১২১ জন ও আক্রান্ত ৬ হাজার ২৯৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৬ জন ও আক্রান্ত ৩ হাজার ৫১৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪৮২ ও মারা গেছেন ১০ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ১১৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৬৮৭ জন ও মারা গেছেন ৪৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১০২ জন।

আরও পড়ুন: দেওভোগে যুবক হত্যার ঘটনায় মামলা: গ্রেফতার ৩


জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ২৭ হাজার ৮৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭০৪ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৪ হাজার ১১২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫ হাজার ৩০৭ জন, সদর উপজেলার ২ হাজার ৮৮০ জন, রূপগঞ্জের ২ হাজার ৬৪৮ জন, আড়াইহাজারের ৯৪৬ জন, বন্দরের ৯৭২ ও সোনারগাঁয়ের ১ হাজার ৩৫৯ জন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন