চির নিদ্রায় শায়িত হলেন ফকির গ্রুপের পরিচালক ফকির আসাদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক: দেশের স্বনামধন্য তৈরি পোশাক শল্পের শীর্ষ প্রতিষ্ঠান ফকির গ্রুপ। ফকির ইউসুফ আলীর সর্ব কনিষ্ঠ ছোট ছেলে ফকির গ্রুপের পরিচালক ফকির আসাদুজ্জামান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুম ফকির আসাদুজ্জামান তার বয়স ছিল ৫০। তিনি দীর্ঘদিন নানান রোগে ভুগছিলেন। গতকাল রাত ৩টায় রাজধানী ঢাকার এভারকেয়ার  হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের প্রথম নামাজের জানাজা শনিবার সকাল সাড়ে দশটায় নারায়ণগঞ্জের কায়েমপুরের ফকির নিটওয়্যাররে। বাদ জোহর নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাচঁরুখী দারুল হাদিস সালাফিয়াহ জামে মসজিদও মাদ্রাসার মাঠে দ্বিতীয় জানাজাও তৃতীয় জানাজা বাদ আসর জামতলা কেন্দ্রীয় ঈদগা ময়দানে নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় জানাজায় অংশ নেন এফবিসিসিআই, বিকেএমইএ, বিজিএমই প্রতিনিধি, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলও স্থানীয় গণ্যমান্য হাজার হাজার ব্যক্তিরা।

পরে জানাজা শেষে  মাসদাইর কেন্দ্রীয় সিটি কর্পোরেশনের কবরস্থানে মায়ের কবরস্থানের পাশে দাফন করা হবে। মরহুম ফকির আসাদুজ্জামানের চার ভাই ফকির বদরুজ্জামান, ফকির আখতারুজ্জামান, ফকির মনিরুজ্জামান, ফকির শামসুজ্জামান, ৫ পাঁচ বোন ও তার স্ত্রী ২ মেয়ে ১ ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন, ভক্ত রেখে গেছেন।

দেশের স্বনামধন্য এই ফকির গ্রুপ রাজস্ব খাতে যেমন অবদান রেখেছে তেমনি লক্ষাধিক বেকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন