জাকির চেয়ারম্যানের নির্বাচন করার ঘোষনা


বিশেষ প্রতিবেদক: নারায়ণগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচন করবেন জাকির হোসেন। জাকির হোসেন আলীরটেক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।


স্থানীয়রা জানান, এই ইউনিয়নে আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জাকির হোসেন সবচেয়ে যোগ্যতম। কেননা তিনি চেয়ারম্যান থাকাকালীন এই ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে।


জানা গেছে, এক সময় নারায়ণগঞ্জবাসীর কাছে অনেকটা অপরিচিতই ছিলো আলীরটেক ইউনিয়ন পরিষদ। চর অঞ্চল হওয়ার কারনে এই এলাকায় মানুষের আনাগোনাও ছিলো অনেক কম। ২০১১ সালে প্রথমবারের মত নির্বাচন করে এই এলাকার উন্নয়নের ভার গ্রহন করেন চেয়ারম্যান জাকির হোসেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ওই এলাকার সড়ক থেকে শুরু করে শিক্ষা ব্যবস্থাও আনেন ব্যাপক পরিবর্তন। একবার চেয়ারম্যান হয়েই তিনবারের উন্নয়নের ছাপ রেখে গেছেন তিনি। মানুষ চিনতে শুরু করে উন্নত এক আলীরটেক ইউনিয়ন পরিষদ।

 


স্কুল, মসজিদ, মাদ্রাসা নির্মাণ ও সংস্কার করে এবং অসহায় নারী পুরুষের মাঝে নগদ অর্থ প্রদান সহ তাদের সুখ-দুঃখে পাশে থেকে মানুষের মনে স্থান করে নেন। আলীরটেক ইউনিয়নের জনগনের কাছে জাকির চেয়ারম্যান সবচেয়ে গ্রহণযোগ্য একজন মানুষ ও নেতা।  

 


২০১৬ সালে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নির্বাচন করতে চাইলেও  একটি বিশেষ মহলের কারনে নির্বাচন করতে পারেননি। ২০২১ সালের আসন্ন ইউপি নির্বাচনে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দেওয়ায় এলাকাবাসীর মধ্যে আনন্দের বন্যা বয়ে যায়। জাকির হোসেনের নির্বাচন করার ঘোষনাকে স্বাগত জানিয়েছে ভোটার সহ এলাকাবাসী।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের গণরুম নিয়ে যা বললেন ঢাবি ভিসি


আসন্ন নির্বাচন নিয়ে জাকির হোসেন বলেন, এলাকাবাসীর অনুরোধ ও দাবীর পরিপ্রেক্ষিতে আমি আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবো। তিনি আরো বলেন, এলাকার উন্নয়ন ও অসহায় মানুষের পাশে থেকে আলীরটেক ইউনিয়ন থেকে আবারো চেয়ারম্যান হয়ে মানুষের সেবা করতে চাই। সে লক্ষ্যে আমি নির্বাচন করতে চাই। আশার করি আলীরটেক ইউনিয়নকে একটা উন্নত ইউনিয়ন হিসেবে উপহার দিবো। এদিকে এবারের ইউনিয়ন পরিষদের নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান। তিনি এবার নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করবেন।

 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন