না'গঞ্জে ঘর পেলেন আরও ১৮২টি গৃহহীন পরিবার

নারায়ণগঞ্জে ২য় পর্যায়ে ঘর পেলেন ১৮২টি গৃহহীন পরিবার। রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে সাড়ে ৫৩ হাজার ঘর বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সঙ্গে ভার্চৃয়ালী যুক্ত হন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর বন্দর উপজেলায় ১৫টি সহ ৫ উপজেলার ১৮২ টি পরিবারের মাঝে ঘরের চাবি ও কবুলিয়তনামা হস্তান্তর করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।


এ উপলক্ষে বন্দর উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার প্রমুখ ।সহকারী কমিশনার (ভুমি) আসমা সুলতানা নাসরিন, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, ছালিমা হোসেন শান্তা, বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা, বন্দর ইউপি চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, ধামগড়  ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ. মদনপুর ইউপি চেয়ারম্যান গাজী আবদুস সালাম এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ফতুল্লার হাজিগঞ্জে যুবক খুন: আটক ১


 আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এ স্লোগানকে সামনে রেখে মুজিব বর্ষে কেউ গৃহ ও ভুমিহীন থাকবেনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ঘোষণা বাস্তবায়নে নারায়ণগঞ্জ জেলার ৫ টি উপজেলায়  ভুমিহীন গৃহহীনদের জন্য ৬৬৭ টি সেমিপাকা ঘর নির্মাণ করা হয়। এর মধ্যে প্রথম পর্যায়ে গত ২৩ জানুয়ারী ৩৪৬টি ঘর হস্তান্তর করা হয়। মুজিব বর্ষেই বাকি ঘরগুলো হস্তান্তর করা হবে বলে জেলা প্রশাসক জানান।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন