নারায়ণগঞ্জে আরও ১২ জন আক্রান্ত

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নমুনা সংগ্রহ হয়েছে ১৬০ জনের। এতে আক্রান্ত হয়েছে ১২ জন। এতে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৩ হাজার ৪২৩ জনে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ৮০ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ১২ হাজার ৪৯৫ জনের। এদিকে গত  ২২ মে থেকে ৮ জুন পর্যন্ত ১৮ দিনে কোন মৃত্যু নেই।

 

বুধবার ( ৯ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।


জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ১০৯ জন, সদরে মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৭৫৯ জন, বন্দরে মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৮৭০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫১৩ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৬২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯১০ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

আরও পড়ুন: স্মারকলিপি, মেয়রের আহবানে কাজ বন্ধ

 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন