নারায়ণগঞ্জে করোনায় আরও ১৭ জন আক্রান্ত

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৭ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৬ হাজার ২৩৮ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৩২৬ জন।


সোমবার (৪ অক্টোবর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৬ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।


জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৭ জন ও আক্রান্ত ৯ হাজার ২৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ৪২২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৬০৬ ও মারা গেছেন ৩১ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৮২৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৭৪১ জন ও মারা গেছেন ৬৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৯ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৬১৫ জন।

আরও পড়ুন: মন্দিরের জায়গা ছাড়তে হবে নীট কনসার্নকে : এসপি


জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৭৬ হাজার ৩৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৮৩ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৫ হাজার ৫৭২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ৭৭২ জন, সদর উপজেলার ৫ হাজার ২৭৬ জন, রূপগঞ্জের ৪ হাজার ৫২২ জন, আড়াইহাজারের ১ হাজার ৭৯৮ জন, বন্দরের ২ হাজার ৫৬৯ ও সোনারগাঁয়ের ২ হাজার ৬৩৫ জন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন