নারায়ণগঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৯৫

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় জেলায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। তারা দুইজন সোনারগাঁয়ের বাসিন্দা। এ নিয়ে মৃত্যু সংখ্যা দাড়ালো ২৬১ জনে। এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪৭ জনের।

এতে আক্রান্ত হয়েছে ১৯৫ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯ হাজার ৭৮৫ জন।  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৫১৫ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩৬ হাজার ১৮৪ জনের।


রোববার (১ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৮ জন ও আক্রান্ত হয়েছেন ৭ হাজার ১৯৯ জন, সদরে মারা গেছেন ৪৯ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ১০৬ জন, বন্দরে মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৬৬  জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪১৪ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৯ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৯৯ জন।

আরও পড়ুন: করোনা হাসপাতাল: রোগীর ভাড়া করা অক্সিজেন সিলিন্ডার চুরি
 

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।


এদিকে চলতি বছরের ২৩ জুলাই ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে শুরু হয়েছে কঠোর বিধি নিষেধ। এই বিধি নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন