নারায়ণগঞ্জে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ২২১


 নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় জেলায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। তারা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে মৃত্যু সংখ্যা দাড়ালো ২৫৯ জনে। এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪০ জনের। এতে আক্রান্ত হয়েছে ২২১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯ হাজার ৫৯০ জন।  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৩১০ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩৫ হাজার ৪৩৭ জনের।


শনিবার (৩১ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।


 
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৮ জন ও আক্রান্ত হয়েছেন ৭ হাজার ১৪৩ জন, সদরে মারা গেছেন ৪৯ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৭৫ জন, বন্দরে মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৫৬  জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৩৬৫ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৭৬ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭৫ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।


এদিকে চলতি বছরের ২৩ জুলাই ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে শুরু হয়েছে কঠোর বিধি নিষেধ। এই বিধি নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন