নারায়ণগঞ্জে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৫


নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় জেলায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। তাদের একজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও একজন সদর থানার বাসিন্দা। এ নিয়ে মৃত্যু সংখ্যা দাড়ালো ২৫৭ জনে। এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৬৯ জনের। এতে আক্রান্ত হয়েছে ২৬৫ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯ হাজার ৩৬৯ জন।  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৬৬ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩৪ হাজার ৬৯৭ জনের। শুক্রবার (৩০ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: অবশেষে হেলেনা জাহাঙ্গীর গ্রেফতার


 
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৬ জন ও আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৩৪ জন, সদরে মারা গেছেন ৪৯ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ১০ জন, বন্দরে মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৩৩  জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৩৫১ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৬৮ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭৩ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।


এদিকে চলতি বছরের ২৩ জুলাই ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে শুরু হয়েছে কঠোর বিধি নিষেধ। এই বিধি নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন