নারায়ণগঞ্জে তিন ভুয়া র‌্যাব সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ শহরে ভুয়া তিন র‌্যাব সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (১ আগস্ট) ভোরে শহরের জিমখানা রেলওয়ে কোয়ার্টার্স এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ ঘটনায় বিকেলে জিমখানা এলাকার রাব্বি হাসানের স্ত্রী শান্তা বেগম বাদী হয়ে তিনজনসহ অজ্ঞাত একজনকে আসামি করে সদর থানায় মামলা করেন। এ মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।


গ্রেফতাররা হলেন-শহরের মাসদাইর এলাকার আমান ভবনের বাসিন্দা আমান উল্লাহর ছেলে রাতুল (২২), আলীরটেক এলাকার বাসিন্দা আমান উল্লাহর ছেলে জুয়েল ও ইসদাইর বাজার এলাকার বাসিন্দা রুবেল।

বিকেলে সংবাদ সম্মেলন করে নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান জানান, শনিবার (৩১ জুলাই) রাতে শান্তা বেগমের বাসায় গিয়ে তারা র‌্যাব পরিচয় দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে তল্লাশি শুরু করেন। এসময় শান্তা বেগম ভুয়া র‌্যাব বলে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তিনজনকে অবরুদ্ধ করেন। একজন ঘটনাস্থল থেকে পালিয়ে যান। খবর পেয়ে সদর থানা পুলিশ গিয়ে তাদের আটক করে।

ওসি শাহজামান আরও জানান, এর আগে গত ২৮ জুলাই একই বাড়িয়ে গিয়ে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে অস্ত্র ও গ্রেফতারের ভয় দেখিয়ে তাদের কাছ এক লাখ ২০ হাজার টাকা নিয়ে যান এই তিন প্রতারক। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন