নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ২১৭ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৭৩ জনের। এতে আক্রান্ত হয়েছে ২১৭জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০ হাজার ২ জন।  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৭০৬ জন। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ২৬১ জনেই আছে। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩৬ হাজার ৯৫৭ জনের। সোমবার (২ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: রূপগঞ্জ ট্র্যাজেডি: ৪৫ লাশের পরিচয় শনাক্ত 


জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৮ জন ও আক্রান্ত হয়েছেন ৭ হাজার ২৬৩ জন, সদরে মারা গেছেন ৪৯ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ১৬৪ জন, বন্দরে মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৭৫  জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪৫২ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৯ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩০৮ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।
এদিকে চলতি বছরের ২৩ জুলাই ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে শুরু হয়েছে কঠোর বিধি নিষেধ। এই বিধি নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন