ফতুল্লায় চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা ব্যর্থ

 

সদর উপজেলার  ফতুল্লার শিয়াচরে মাথায় ও শরীরে এলোপাথারী কুপিয়ে আওলাদ হোসেন নামক এক ইজিবাইক চালক কে কুপিয়ে তার নিকট থেকে  থেকে ইজিবাইক ছিনিয়ে নেয়ার চেস্টা করেছে অজ্ঞাত ছিনতাইকারীরা। 

 

আরও পড়ুন: ওসমান পরিবারের তিন সদস্যের নামে সড়ক-সেতু

সংবাদ পেয়ে ফতুল্লা মডেল থানার উপ- পরিদর্শক নুর মোহাম্মদ ঘটনাস্থলে গিয়ে আহত ইজিবাইক চালক কে আশংকাজনবস্থায় শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়।

 

ঘটনাটি ঘটেছে শুক্রবার(২৮মে) দিনাগত রাত ২টায় ফতুল্লা থানার  শিয়াচর তক্কারমাঠ এলাকায়। আহত আওলাদ হোসনের অবস্থা আশংকাজনক।

 

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ আহত ইজিবাইক চালককে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে তিনি  জানান, মাথায় ও শরীরের ভিবিন্ন স্থানে ধারালো ছুরির একাধীক আঘাতে অতিরিক্ত রক্তক্ষরন হয়েছে। তার অবস্থা কিছুটা সুস্থ হলে নাম পরিচয় জানা যাবে। 

 

তিনি আরো জানান, আহত চালকের ইজিবাইক উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে ছিনতাইকারীরা ইজিবাইক ছিনিয়ে নেয়ার জন্য লোকটিকে এভাবে কুপিয়েছে। কিন্তু একাধীক ছুরিকাঘাতেও চালক তার ইজিবাইক হাতের মুঠো থেকে ছাড়েনি। তখন ব্যর্থ হয়ে ছিনতাইকারীরা তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীদের শনাক্ত করে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।


 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন