বন্দরে দুই বান্ধবী ধর্ষণের শিকার : গ্রেফতার ৪

বন্দরে ঝালমুড়ি খাওয়াতে নিয়ে ২ বান্ধবীকে ধর্ষণের অভিযোগে ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যা ৭টার দিকে বন্দর উপজেলার নবীগঞ্জ ইসলামবাগ এলাকায় এ ঘটনা ঘটে।


পরে রাতেই ভুক্তভোগীদের মধ্যে একজন বাদী বন্দর থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। পুলিশ সঙ্গে সঙ্গে অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় (চিটাগাং রোড) এলাকার মো. টিটু হোসেনের ছেলে মো. সিফাত (১৮), বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত হোসেন (২১), বন্দরের নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে সাকিব হোসেন (২৪) ও একই এলাকার মৃত. বাহাউদ্দিনের ছেলে মো. নাঈম (২৪)।

আরও পড়ুন : সড়ক দূর্ঘটনায় আহত সামিনের মৃত্যু


মামলা সূত্রে জানা গেছে, মোবাইলের মাধ্যমে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক হয় দুই বান্ধবীর সঙ্গে মো. সিফাত ও সিফাত হোসেনের। ৮ জুন বিকেলে নবীগঞ্জস্থ কদমরসুল মাজার দেখার জন্য দুই বান্ধবী বাসা থেকে বের হয়। সন্ধ্যার সময় নবীগঞ্জ খেয়াঘাটে আসামি ৫ জনের সঙ্গে দেখা হয়। পরে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে সাকিবের বাসায় নিয়ে যায়। সেখানে দুই বান্ধবীকে মো. সিফাত ও সিফাত হোসেন ধর্ষণ করে এবং সাকিব, নাঈম ও শাকিল বাইরে পাহারায় ছিল।


বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে ধর্ষণের ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন