লকডাউনে বিদ্যুৎ পানি গ্যাস বিল মওকুফের দাবি

চলমান লকডাউনে বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল এবং হোল্ডিং ট্যাক্স মওকুফের জন্য প্রধানমন্ত্রী বরাবর আবেদন করেছেন ন্যাশনাল লইয়ার্স কাউন্সিলের চেয়ারম্যান এসএম জুলফিকার আলী জুনু। একই সঙ্গে তিনি বকেয়া বিলের কারণে লকডাউন চলাকালীন বিদ্যুৎ, পানি, গ্যাস সংযোগ বিচ্ছিন্ন না করার আবেদনও জানান।

শুক্রবার তিনি ডাকযোগে এ আবেদন প্রেরণ করেন বলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

এতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন, বাংলাদেশের মানুষের প্রধান অভিভাবক আপনি। তাই আপনার কাছে জনস্বার্থে আমাদের আবেদন এই যে, দেশে কোভিড-১৯ এর কারণে জনগণকে মৃত্যুর হাত থেকে রক্ষায় সরকার সারা দেশে সর্বাত্মক লকডাউন ঘোষণা করেছে। আমরাও লকডাউন প্রতিপালন করছি, বর্তমানে গৃহবন্দি হয়ে আছি।

এ অবস্থায় দেশের অধিকাংশ কর্মজীবী ও ব্যবসায়ীর আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। দেশের অনেক মানুষ মারাত্মক অর্থকষ্টে আছেন, মানবিক জীবনযাপন করছেন। বাসাভাড়া দিতে দেশের অধিকাংশ মানুষের হিমশিম খেতে হচ্ছে। আরও কতদিন যে আমাদের গৃহবন্দি হয়ে থাকতে হবে কারও জানা নেই।

 

আরো পড়ুন: ভারতে করোনায় মৃত্যু আবারও বাড়ছে

এমতাবস্থায়, দেশের রাষ্ট্রপ্রধান হিসেবে আপনার কাছে আমাদের দাবি-দাওয়া থাকবে- লকডাউন চলাকলীন দেশের সমস্ত বাসাবাড়ির বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল, হোল্ডিং ট্যাক্স মওকুফ করে দেবেন। এছাড়া লকডাউন চলাকালীন বকেয়া বিদ্যুৎ বিল, পানির বিল, গ্যাস বিলের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক সংযোগ বিচ্ছিন্ন না করার জন্য অনুরোধ করছি।
 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন