সিদ্ধিরগঞ্জে দুই নারীসহ ৩৮ জুয়াড়ি গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৩৮ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। শনিবার ৩১ জুলাই রাতের বিভিন্ন সময় শিমরাইল ও নিমাইকাশারী এলাকায় পৃথক ৩ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে দুইজন নারী জুয়াড়ি রয়েছেন। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার প্রায় ৩০ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।


আসামিরা হলেন, দেলোয়ার হোসেন (৫২), সেলিম (৪৫), রনজিত চন্দ্র পাল (৪০), দেলোয়ার হোসেন (৩২), মনিরুল ইসলাম (৪০), আলামিন (৩২), জাহিদুল ইসলাম (৩২), জাকির হোসেন (৩৮), ইলিয়াস মিয়া (৩৬), মোশারফ গাজী (৪৬), হাবিব (৩৫), আনোয়ার হোসেন (৪৩), আলী হোসেন (৫০), আবুল কালাম (৪৮), সামসুন নাহার (৪৩) হান্নান (৩২), শেখ বাবর আলী (৫৭), শহিদুল ইসলাম @ খোকন (৪২), মমিন (২৫), আমির হোসেন (২৮), খোকন (২৮), রতন ভুইয়া (৩৮), মোতাহার হোসেন (৪৫), নাজির আলী (৫৩), রবিউল ইসলাম @ রানা (২৭), শাহআলম (২৬), সালমা বেগম (৩৪), আমিরুল ইসলাম (২৬), কামরুল হাসান (৩৬), কিরন মোল্লা (২৯), সুজন (২২), মনির হোসেন (২৫), রহমত আলী (২৭), নাজমুল ইসলাম (২০), ওমর ফারুক (২৪), বিজয় চন্দ্র সরকার (২৬), এরশাদ আলী (৩০) এবং মহসিন (৩২)।

আরও পড়ুন: কবি আমজাদ হোসেনের মৃত্যুতে সিপিবির শোক


র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সিদ্ধিরগঞ্জ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৩৮ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। সিদ্ধিরগঞ্জের শিমরাইল এবং নিমাইকাশারী এলাকায় চলতো এই জুয়ার আসর।

 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন