সোনারগাঁয়ে এক শিক্ষকের আকস্মিক মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকার সোমবার সকালে আকস্মিক মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষিকার নাম সারমিন মোস্তারি সুমি (৩৪)।

 

জানা যায়, উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবরিন মোস্তারি সুমির গ্রামের বাড়ি মোগরাপাড়া ইউপির ভাগলপুর গ্রামে হলেও তিনি বন্দর উপজেলার রেলিবাগান এলাকায় তার পরিবার-পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

রোববার রাতে হঠাৎ তার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়।রাতে এক চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ব্যথা কমার ওষুধ সেবন করলেও সকালে তার পেটে আবার তীব্র ব্যথা শুরু হয়। এসময় পরিবারের লোকজন তাকে নারায়ণগঞ্জ ২০০ শয্যাবিশিষ্ট সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: কাঁচপুরে পেপার মিলে গ্যাসের থেকে অগ্নিকান্ড: ৪ জন দগ্ধ

 

শিক্ষিকা সুমির বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাজি মো. শামসুল ইসলাম জানান, সুমির আকস্মিক মৃত্যুতে তার পরিবারের সদস্য ও শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

সোমবার বাদ আসর সোনারগাঁও উপজেলার ভাগলপুর গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী পাঁচপীর দরগাহ মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তার লাশ স্থানীয় করবস্থানে দাফন করা হবে।

 

উল্লেখ্য, সারমিন মোস্তারি সুমি দৈনিক যুগান্তরের সিনিয়ার সাব-এডিটর এম এম সালাহউদ্দিনের খালা।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন