৩৪জন কন্ট্রাক্টরদের মেয়র হইয়েন না -এড. খোকন সাহা

নারায়ণগঞ্জ মহানগর আ'লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন,  যিনি বলছেন চলমান কর্মীসভা শামিম ওসমানের সভা।  তার নাম বলব না তাকে বলি আপনার নামে ২৭টা ওয়ার্ডে কর্মীসভা করে দেখান ১০ জন লোকও হবে না। যে চেয়ারে শামিম ওসমান আপনাকে বসাইছে সেটা নষ্ট কইরেন না সম্মান করতে শিখুন।  সম্মান কিভাবে করতে হয় শামিম ওসমানের ছেলেদের দেখে শিখুন।

 

রোববার বিকেলে বন্দর শাহী মসজিদস্থ নাসিক'র ২১নং ওয়ার্ড আ'লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,  বাংলাদেশের উন্নয়নকের চাকা থামিয়ে দিতে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পারিনিত করেছে। তিনি নিজ গুনে আজ বিশ্বনেত্রী হয়েছে। দেশের বর্তমান উন্নয়ন শুধু শেখ হাসিনার অবদান।

 

কিন্তু কেউ কেউ আছেন বলে আমি করেছি, আমি করেছি,  এই আমিত্বভাব বাদ দেন। ৩৪জন কন্ট্রাক্টদারের মেয়র হইলে হবেনা। জনগনের মেয়র হন। এক পরিবারে ৪জন পদ নিয়ে আছেন কিন্তু দলের জন্য কাজ করেননা। এটা আর চলবে না।  মাননীয় প্রধানমন্ত্রী এখন ত্যাগীদের মূল্যায়ন করছে।

আরও পড়ুন: ফতুল্লায় ব্যাটারীচালিত ইজিবাইকে চলছে চাঁদাবাজি


কর্মীসভায় বন্দর  থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আ'লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু।

 

যুবলীগ নেতা সামসুল হাসানের সঞ্চালনায়, বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, আনোয়ার হোসেন আনু,যুবলীগ নেতা খান মাসুদ, মহিলালীগ নেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ আরো অনেকে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন